শ্রীপুরে কর্তব্যরত অবস্থায় নার্সের মৃত্যু


গাজীপুরগাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা চৌরাস্তা শাপলা হসপিটাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে কর্তব্যরত অবস্থায় এক নার্সের মৃত্যু হয়েছে। তার নাম সোনিয়া আক্তার (২৩)। তিনি শ্রীপুর পৌর এলাকার ইউসুফ আলীর মেয়ে। রবিবার (২৬ মার্চ) রাত সাড়ে তিনটার দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, নার্সের মৃত্যুর খবর শুনে স্থানীয় লোকজন মেডিক্যাল সেন্টারটি ঘিরে রাখে। রাতেই মৃতের স্বজনেরা হাসপাতালে আসার পর তাদের সঙ্গে হাসপাতাল কর্তৃপক্ষের কয়েকদফা বৈঠক হয়। এ সময় উত্তেজিত জনতা হাসপাতালের বাইরে বিক্ষোভ করতে থাকে।

নিহতের মামা আলাউদ্দিন জানান, সোনিয়া সুস্থ অবস্থাতেই ওই রাতে নাইট ডিউটি করছিল। হাসপাতালে এসে জানতে পেরেছি সে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছে।

হাসপাতালের পরিচালক আব্দুল হান্নান সাংবাদিকদের বলেন, কর্তব্যরত অবস্থায় ভোর সাড়ে তিনটার দিকে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ওই নার্সের মৃত্যু হয়েছে। সকাল সাড়ে ১০টার দিকে তার পরিবারের কাছে মৃতদেহ হস্তান্তর করা হয়েছে।

এ ব্যাপারে শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, খবরটি তিনি শুনেছেন। বেলা সাড়ে ১১টার দিকে ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়েছে।

/এআর/