নিখোঁজের ৪ দিন পর বন্দরে বৃদ্ধের লাশ উদ্ধার

লাশ উদ্ধারনিখোঁজের চার দিন পর নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় খোরশেদ আলম (৮০) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২০ সেপ্টেম্বর) ‍উপজেলার কামতাল এলাকার আরএফএল কোম্পানির পুকুর পাড়ের জঙ্গল থেকে লাশটি উদ্ধার করা হয়। বন্দর থানার কামতাল তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত খোরশেদ আলম বন্দর উপজেলার লাঙ্গলবন্দ চিড়ইপাড়া কলোনির বাসিন্দা।

পরিদর্শক মোস্তাফিজুর রহমান জানান, বৃহস্পতিবার সকালে উপজেলার ধামগড় ইউনিউন পরিষদের কামতাল কবরস্থানের পাশে আরএফএল প্লাস্টিক কোম্পানির পুকুরপাড়ের জঙ্গলে অজ্ঞাত একটি লাশ দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেন। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধারের প্রস্ততি নেওয়া হয়। এসময় নিখোঁজ বৃদ্ধের নাতনি সাম্মি আক্তার শিমু তার দাদার লাশ শনাক্ত করেন।

এই পুলিশ কর্মকর্তা আরও জানান, নিহত ব্যক্তি গত রবিবার নামাজের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন। এর পর মঙ্গলবার দুপুরে সাম্মি আক্তার বন্দর থানায় একটি সাধারণ ডায়েরি করেন। নিখোঁজের চার দিন পর বৃদ্ধের লাশ উদ্ধার হয়। তবে এটি হত্যা নাকি স্বাভাবিক মৃত্যু তা এখনও স্পষ্ট করে বলা যাচ্ছে না। বৃদ্ধ খোরশেদ অসুস্থ ছিলেন বলে তার পরিবারের লোকজন দাবি করেন।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম শাহীন মণ্ডল জানান, গত চার দিন আগে থেকে ওই বৃদ্ধ নিখোঁজ ছিলেন। এর আগে স্ট্রোক করায় স্মৃতি শক্তি নষ্ট হয়ে গিয়েছিল। পরিবারের লোকজনের কোনও অভিযোগ নেই। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।