সাভারে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ গার্মেন্টস শ্রমিক নিহত

সাভারসাভার ও ধামরাই এলাকায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুই গার্মেন্টস শ্রমিক নিহত হয়েছেন। রাস্তা পার হওয়ার সময় গাড়িচাপায় তারা নিহত হন। শনিবার (২২ সেপ্টেম্বর) সকালে ঢাকা-আরিচা মহাসড়কের উলাইল ও ইসলামপুর বাসস্ট্যান্ড এলাকায় এই দুর্ঘটনা ঘটে। সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আওয়াল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন, আশুলিয়ার নয়ারহাট এলাকার স্টারলিংক গার্মেন্টেসের নিরাপত্তাকর্মী বেলায়েত হোসেন (৩৫) ও সাভারের উলাইল এলাকার আল-মুসলিম গ্রুপের পোশাক কারখানার শ্রমিক শাহিন হোসেন (৩২) ।

পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানা যায়, শনিবার সকালে কারখানায় যাওয়ার উদ্দেশে বাসা থেকে বের হয় পোশাক শ্রমিক শাহিন। পরে ঢাকা-আরিচা মহাসড়কের উলাইল এলাকায় কারখানার সামনে রাস্তা পার হওয়ার সময় ঢাকার উদ্দেশে ছেড়ে আসা হানিফ পরিবহনের একটি বাস তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এসময় স্থানীয়রা ঘাতক বাসটি আটক করলেও চালক পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে ।

অন্যদিকে ধামরাইয়ের ইসলামপুর এলাকায় রাস্তা পার হওয়ার সময় গাড়ি চাপায় স্টারলিংক কারখানার নিরাপত্তাকর্মী নিহত হয়।

ওসি আব্দুল আওয়াল বলেন, নিহতদের লাশ উদ্ধার করে ঢাকার শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের করা হবে।