গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

গোপালগঞ্জগোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও একজন। রবিবার (১৮ আগস্ট) দুপুরে ঢাকা-বরিশাল মহাসড়কের মুকসুদপুর উপজেলার রাগদি ইউনিয়নের ডোমরাকান্দি এলাকায় এবং সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার রাতইল এলাকায় দুর্ঘটনা দুটি ঘটে।

নিহতরা হলেন—মুকসুদপুর উপজেলার রাগদি ইউনিয়নের ডোমরাকান্দি এলাকার নুরুল মোড়ল (৭০) ও কাশিয়ানী উপজেলার বরাশুর গ্রামের তাহের শরীফের ছেলে হাবিব শরীফ (৪০)।

ফরিদপুরের ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. আতাউর রহমান জানিয়েছেন, নুরুল মোড়ল বাড়ির সামনের রাস্তার পাশে দাঁড়িয়ে ছিলেন। এ সময় বরিশাল থেকে ঢাকাগামী সুগন্ধা পরিবহনের একটি যাত্রীবাহী বাস তাকে ধাক্কা দিয়ে চলে যায়। এতে তিনি ঘটনাস্থলে নিহত হন। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরাদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করে।

এদিকে, কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আজিজুর রহমান জানিয়েছেন, হাবিব শরীফ মোটরসাইকেলে কাশিয়ানীর ভাটিয়াপাড়া থেকে গোপালগঞ্জ আসছিলেন। মোটরসাইকেলটি রাতইল এলাকায় পৌঁছালে খুলনা থেকে ঢাকাগামী একটি বাসের সঙ্গে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলে চালক হাবিব শরীফ মারা যান এবং অপর আরোহী এনায়েত হোসেন (৪৯) আহত হন। এনায়েতকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।