শ্রীপুরে দুই জনের ঝুলন্ত লাশ উদ্ধার

গাজীপুরগাজীপুরের শ্রীপুর থেকে পৃথক ঘটনায় দুই জনের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। তারা হলো- ব্যবসায়ী আমিনুল ইসলাম (৩২) ও প্রবাসী মোবারক হোসেন (৩৫)। বৃহস্পতিবার সকালে তাদের লাশ উদ্বার করা হয়।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) নাজমুল সাকিব জানান, আমিনুল ইসলাম গাজীপুরের শ্রীপুর থানার তেলিহাটি ইউনিয়নের লোহাইবাজার এলাকার আফাজ মোক্তারের বাড়িতে ভাড়া বাসায় থাকতেন। ওই এলাকায় ফার্মেসি ব্যবসা করতেন। বৃহস্পতিবার সকালে ঘরের সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচানো অবস্থায় আমিনুলের ঝুলন্ত লাশ দেখতে পায় বাড়ির লোকজন। খবর পেয়ে পুলিশ দুপুরে লাশ উদ্ধার করে। তিনি নরসিংদী জেলার শিবপুর উপজেলার সৈয়দনগর গ্রামের করিম ভূইয়ার ছেলে। ঋণগ্রস্থ হওয়ায় গত কিছুদিন ধরে তিনি হতাশায় ভুগছিলেন। 

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) নয়ন ভূইয়া জানান, শ্রীপুর পৌরসভার কেওয়া পূর্ব খণ্ড গ্রামের রফিক উদ্দিনের বাড়িতে ভাড়া বাসায় থাকতেন বিদেশ ফেরত মোবারক হোসেন। বুধবার (১৮ সেপ্টেম্বর) রাতে ঘরের সিলিং ফ্যানের সঙ্গে তার ঝুলন্ত লাশ দেখতে পান প্রতিবেশীরা। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে। তিনি ময়মনসিংহ জেলার হালুয়াঘাট উপজেলার লামুক্তা গ্রামের নিজাম উদ্দিনের ছেলে। মোবারক কাতার প্রবাসী ছিলেন।

শ্রীপুর থানার ওসি লিয়াকত আলী জানান, পৃথক ঘটনায় নিহত ওই দুই জন আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।