কাশিয়ানী থেকে সাত জুয়াড়ি আটক

আটক সাত জুয়াড়িগোপালগঞ্জের কাশিয়ানী থেকে জুয়া খেলার সরঞ্জামসহ সাত জুয়াড়িকে আটক করেছে ডিবি পুলিশ। রবিবার (১৩ অক্টোবর) দিবাগত রাতে উপজেলার পুইশুর গ্রামের পটুর বাজার থেকে তাদের আটক করা হয়। জেলা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ইসলাম এ তথ্য জানান।

আটক জুয়াড়িরা হলো—পুইশুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান পটু সিকদারের ছেলে সেলিম সিকদার (৪৫), পুইশুর গ্রামের আনোয়ার উদ্দিনের ছেলে ইকুল সিকদার (৪০), একই গ্রামের সৈয়দ আলী সিকদারের ছেলে নাসির সিকদার (৩৯), রমজান মোল্লার ছেলে রিপন মোল্লা (৩৮), সুধীর মণ্ডলের ছেলে লিংকন মণ্ডল (৪২), নাজিব সিকদারের ছেলে মনা সিকদার (৩৬) ও সিতারামপুর গ্রামের ফজর আলী খানের ছেলে শফিকুল খান (৩৭)।

ওসি কামরুল ইসলাম জানান, আটক ব্যক্তিরা জেলার বিভিন্ন স্থানে বড় ধরনের জুয়ার বোর্ড তৈরি করে নিয়মিত জুয়া খেলে আসছিল। জুয়া আইনে মামলা দিয়ে তাদের সোমবার (১৪ অক্টোবর) জেলহাজতে পাঠানো হয়েছে।

এই পুলিশ কর্মকর্তা আরও জানান, গোপালগঞ্জের সব জায়গায় অভিযান চালানো হচ্ছে। যেখানেই জুয়া খেলার খবর পাওয়া যাবে, সেখানেই অভিযান চালিয়ে জুয়ার বোর্ড ভেঙে জুয়াড়িদের আটক করা হবে।