গাজীপুরে সড়ক দুর্ঘটনায় বাবা-মেয়েসহ নিহত তিন

গাজীপুরের কাপাসিয়ায় সিএনজি চালিত অটোরিকশা ও যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে বাবা, মেয়ে ও এক কৃষি কর্মকর্তা নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুই জন। বৃহস্পতিবার সন্ধ্যায় বীরউজুলী দীঘিরপাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। হতাহতরা সবাই অটোরিক্সার আরোহী ছিলেন।

image-104427-1573741157

নিহতরা হলেন কাপাসিয়া উপজেলার টোক ইউনিয়নের আড়ালিয়া গ্রামের ফরিদ মিয়ার ছেলে সোহেল (৫০), মেয়ে রুমা (০৫) ও কাপাসিয়া উপজেলা কৃষি অফিসের উপ-সহকারি কৃষি কর্মকর্তা মাজহারুল ইসলাম (৩০)।

কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম ও স্থানীয়রা জানান, যাত্রীরা কাপাসিয়ার টোক বাজার থেকে সিএনজি চালিত একটি অটোরিকশায় চড়ে উপজেলা সদরের দিকে যাচ্ছিলেন। রিকশাটি কাপাসিয়া-টোক-কিশোরগঞ্জ সড়কের বীরউজুলী দীঘিরপাড় এলাকায় পৌঁছালে বিপরীত দিকে থেকে আসা জলসিড়ি পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে সড়কের পাশে পড়ে যায়। স্থানীয়রা অটোরিকশার পাঁচ আরোহীকে উদ্ধার করে কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তিনজনকে মৃত ঘোষণা করেন। পরে সেখান থেকে গুরুতর আহতাবস্থায় সোহেলের স্ত্রী নাজমা ও তাদের মেয়ে সুমাকে উন্নত চিকিৎসার জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ক্ষতিগ্রস্ত গাড়ি দু‌ইটি জব্দ করে। তবে দুর্ঘটনার পরপরই গাড়ি দুইটির চালক পালিয়ে যায়।