আড়াইহাজারে দুই স্থানে ডাকাত দলের হানা, আহত ৪

নারায়ণগঞ্জনারায়ণগঞ্জের আড়াইহাজারে আলাদা দুটি স্থানে ডাকাতের হামলায় এক নারীসহ চার জন আহত হয়েছেন। এ সময় তারা টাকা লুট করে নিয়ে গেছে। সোমবার (২২ সেপ্টেম্বর) ভোরে উপজেলার মানিকনগর ও ব্রাহ্মন্দী এলাকায় এ ঘটনা ঘটে। আড়াইহাজার থানার পরিদর্শক (তদন্ত) শওকত হোসেন এসব তথ্য জানান।

স্থানীয়রা জানান, সোমবার (২১ সেপ্টেম্বর) ভোরে উপজেলার আড়াইহাজার পৌরসভাধীন মানিকনগর এলাকায় ৮-১০ জনের একদল ডাকাত মানিক ভূঁইয়ার বাড়িতে হানা দেয়। ডাকাতরা মানিক ভূঁইয়া ও ছেলে হবি ভূঁইয়ার ঘরের দরজা ভেঙে ঘরে প্রবেশ করে। ওই সময় বাড়ির লোকজন ডাকাত দেখে চিৎকার শুরু করলে ডাকাতরা হবি ভূঁইয়া (৩৫) ও তার মা জায়েদা খাতুন (৬৫)-কে কুপিয়ে আহত করে। এ সময় তাদের কাছ থেকে নগদ ২০ হাজার টাকা লুট করে নিয়ে যায় তারা। স্থানীয়রা রাতেই আহতদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখান থেকে আহত হবি ভূঁইয়াকে পঙ্গু হাসপাতালে পাঠানো হয়।

এর আগে রাত ১টার দিকে নরসিংদী- মদনগঞ্জ সড়কের আড়াইহাজার উপজেলার ব্রাহ্মন্দী এলাকায় রাস্তার পূর্বপাশে শাহজাহানের নির্মাণাধীন একটি কারখানায় ডাকাতদল হানা দেয়। ওই সময় সেখানে কর্মরতরা ডাক চিৎকার করে ডাকাতদের ধাওয়া দিতে গেলে ডাকাতরা মফিজ (৪০) ও আয়নাল (৫০) নামে দুই ব্যক্তিকে কুপিয়ে আহত করে। তাদের মধ্যে গুরুতর আহত মফিজকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। আহত মফিজ ব্রাহ্মন্দী এলাকার মৃত বাচ্চুর ছেলে এবং আয়নাল একই এলাকার মৃত রাজ্জাকের ছেলে বলে জানা গেছে।

আড়াইহাজার থানার পরিদর্শক (তদন্ত) শওকত হোসেন জানান, খবর পেয়ে দুটি ঘটনাস্থলেই রাতেই পুলিশ পাঠানো হয়েছে। তবে এ ঘটনায় এখনও কেউ থানায় অভিযোগ দেননি।