ট্রাক উল্টে নিহত ২, আহত ৫

গাজীপুরের শ্রীপুর উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের এমসিএ বাজার এলাকায় লবণভর্তি ট্রাক উল্টে অটোরিকশাকে চাপা দিয়েছে। এতে দুই জন নিহত এবং মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা তিন জনসহ মোট পাঁচ জন আহত হয়েছেন। শনিবার (১৭ জুলাই) সকাল পৌনে ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত হয়েছেন– অটোরিকশা চালক (৩৫) ও এক নারী যাত্রী (৪৫)। নিহতদের পরিচয় জানা যায়নি। আহত হয়েছেন দাঁড়িয়ে থাকা তিন যাত্রীসহ পাঁচ জন। তাদের স্থানীয় ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ময়মনসিংহগামী ট্রাকটি মহাসড়কের ওই স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে সড়কের পাশে দাঁড়ানো একটি ব্যাটারিচালিত অটোরিকশাকে চাপা দেয়। এ সময় ট্রাকচালক ও সহকারীরা পালিয়ে যায়। দুর্ঘটনার পর থেকে মহাসড়কে এক ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে।

মাওনা চৌরাস্তা হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) হাদিউল আলম জানান, খবর পেয়ে মাওনা চৌরাস্তা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সকে সঙ্গে নিয়ে নিহতদের উদ্ধার করা হয়। পরে রেকার দিয়ে দুর্ঘটনাকবলিত ট্রাকটি সাড়ে ৯টার দিকে মহাসড়ক থেকে সরিয়ে দিলে যানবাহন চলাচল স্বাভাবিক হয়। তাৎক্ষণিক হতাহতদের পরিচয় পাওয়া যায়নি।