কালিয়াকৈরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

গাজীপুরের কালিয়াকৈরে পৃথক সড়ক দুর্ঘটনায় তিন জন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১২ আগস্ট) রাতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈর উপজেলার বাড়ইপাড়া ও মৌচাক তেলিরচালা এলাকায় এসব দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন—ভোলার দক্ষিণ আইশা থানার মাঝের চর এলাকার নুর হোসেনের ছেলে ভ্যানচালক হান্নান (১৭), তার সহকারী (হেলপার) বড়নদী থানার বাটাপাড়া এলাকার ইসমাইল হোসেনের ছেলে রনি (১৩) এবং ময়মনসিংহের ফুলপুর উপজেলার হাবিবুর রহমানের ছেলে হুমায়ুন আহমেদ (৩০)।

সালনা-কোনাবাড়ি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর গোলাম ফারুক জানান, বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪টায় কালিয়াকৈরের মৌচাক তেলিরচালা এলাকার লগুজ অ্যাপারেলস কারখানার সামনে দিয়ে ব্যাটারিচালিত একটি ভ্যান ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক পার হচ্ছিল। এ সময় জয়দেবপুরগামী দ্রুত গতির একটি কাভার্ডভ্যান ওই ভ্যানকে চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই ভ্যানচালক হান্নান ও রনি নিহত হন। পুলিশ ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।  

একই দিন সকালে বাইসাইকেল যোগে কারখানায় যাওয়ার পথে বাসের চাপায় পোশাক শ্রমিক হুমায়ুন আহমেদ (৩০) নিহত হয়েছেন। 

স্থানীয়রা জানান, বাড়ইপাড়া এলাকায় সড়ক পার হওয়ার সময় যাত্রীবাহী একটি বাস হুমায়ুনকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার ‍মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার ও ঘাতক বাসটি আটক করেছে।