শেখ হাসিনা ভালো থাকলে দেশ ভালো থাকবে: শিল্পমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভালো থাকলে বাংলাদেশ ভালো থাকবে বলে মন্তব্য করেছেন শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন। তিনি বলেছেন, ‘আজকের বাংলাদেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা রাতদিন পরিশ্রম করে দেশের জন্য কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে বিশ্বে বাংলাদেশকে যে জায়গায় প্রতিষ্ঠিত করেছে, এতে এখন আর পেছনে তাকানোর সুযোগ নেই।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় নারায়ণগঞ্জের আড়াইহাজারে মুক্তিযোদ্ধা এস এম মাজহারুল হক অডিটোরিয়ামে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মিয়া মো. আলাউদ্দিনের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন- স্থানীয় সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহীদ বাদল, সাবেক উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. শাহজালাল মিয়া, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিরাজুল ইসলাম ভুইয়া, সাধারণ সম্পাদক খুরশীদ আলম সরকার, আড়াইহাজার পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুন্দর আলী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়মা ইসলাম ইভাসহ অনেকে।

শিল্পমন্ত্রী বলেন, ‘বঙ্গবন্ধুর গড়া বাংলাদেশে এখন তারই কন্যা শেখ হাসিনা নেতৃত্ব দিয়ে অন্ধকার থেকে দেশকে আলোর পথে নিয়ে এসেছে। শেখ হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয়ের হাত ধরে ডিজিটাল বাংলাদেশের সুযোগ পাচ্ছে দেশ। করোনা মহামারির মধ্যেও ডিজিটাল মাধ্যমে দেশের সব কর্মকাণ্ড সচল রেখেছেন। এখন শহরে নয়, গ্রামেই শহরের সব সুযোগ সুবিধা গড়ে তোলা হচ্ছে। শেখ হাসিনা সাধারণ মানুষের জন্য বাসস্থান, চিকিৎসা, খাদ্য ও কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করে যাচ্ছেন।’

পরে মন্ত্রী সবাইকে নিয়ে শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে ৭৫ পাউন্ডের একটি কেক কাটেন।