মোবাইলে স্বামীর সঙ্গে কথা বলতে বলতে গলায় ফাঁস পোশাককর্মীর

গাজীপুরে স্বামীর সঙ্গে মোবাইল ফোনে কথা বলতে বলতে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছেন পোশাককর্মী মরিয়ম বেগম (২১)। সে সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার পরজোনা গ্রামের মনিরুল ইসলামের স্ত্রী।

পারিবারিক কলহের জেরে মহানগরীর লক্ষ্মীপুরা এলাকায় এ ঘটনা ঘটে। শুক্রবার (১৫ অক্টোবর) গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) সৈয়দ রাফিউল করিম জানান, মহানগরের লক্ষ্মীপুরা এলাকায় স্বামীর সঙ্গে ভাড়া বাসায় থেকে স্থানীয় নলজানী এলাকার কোজিমা পোশাক কারখানায় চাকরি করতেন মরিয়ম বেগম। করোনা পরিস্থিতির কারণে স্বামী পোশাককর্মী মনিরুল ইসলাম গত কয়েক মাস ধরে বেকার হয়ে পড়েন। সংসারের ভরণপোষণের খরচ জোগাতে না পারায় গত কয়েকদিন ধরে স্বামীর সঙ্গে মরিয়মের ঝগড়া চলছিল। এ ঘটনার জেরে স্বামী মনিরুল ইসলাম স্ত্রীর সঙ্গে রাগ করে কিছু দিন পূর্বে গ্রামের বাড়ি চলে যায়।

পুলিশের এ কর্মকর্তা আরও জানান, শুক্রবার দুপুরে মরিয়ম মোবাইল ফোনে স্বামীর সঙ্গে কথা বলছিলেন। কথা বলতে বলতে হঠাৎ ঘরের জানালার গ্রিলের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেন। তার সাড়া শব্দ না পেয়ে প্রতিবেশীরা ঘরের দরজা ভেঙে ভেতরে ঢুকে লাশ দেখতে পান। খবর পেয়ে সন্ধ্যায় পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। এ বিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।