চলন্ত বাসে ডাকাতির চেষ্টা, গণপিটুনিতে আহত যুবকের মৃত্যু

সাভারের আশুলিয়ায় চলন্ত বাসে ডাকাতির চেষ্টাকালে গণপিটুনিতে আহত এক যুবকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৭ মে) সকালে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তবে তার পরিচয় জানা যায়নি।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সাভার পরিবহন নামে একটি বাসে সোমবার রাতে বাইপাইল থেকে কয়েকজন যাত্রীর ছদ্মবেশে ওঠে। পরে নবীনগর-চন্দ্রা মহাসড়কের নবীনগর এলাকায় আসলে তারা ডাকাতির চেষ্টা করে। এ সময় এক নারী যাত্রীকে বাস থেকে ফেলে দেয় দুর্বৃত্তরা। ঘটনাস্থল এলাকায় থাকা ট্রাফিক পুলিশের এক সদস্য এসআই হেলাল বিষয়টি টের পান। এরপর নবীনগর থেকে ওই বাসে উঠে আটকের চেষ্টা করলে একজনের সঙ্গে ধস্তাধস্তি হয়।

পরে স্থানীয়রা জড়ো হয়ে গেলে অন্যরা বাস থেকে নেমে দ্রুত পালিয়ে যায়। আটক যুবককে গণপিটুনি দেয় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাকে উদ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকালে তার মৃত্যু হয়েছে।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আসলামুজ্জামান জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তার পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। এ ঘটনায় এক পুলিশ সদস্য আহত হয়েছেন। তাকে চিকিৎসা দেওয়া হয়েছে।