তিতাসের অভিযানে ১০০০ অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

গাজীপুরে তিতাস গ্যাসের এক হাজার অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করেছেন ভ্রাম্যমাণ আদালত। এ সময় পাঁচ জন অবৈধ গ্রাহককে অর্থদণ্ড করা হয়েছে। শনিবার (২৮ মে) দিনব্যাপী গাজীপুরের নির্বাহী ম্যাজিস্ট্রেট নাফিস এলাহী অভিযান চালিয়ে অবৈধ সংযোগে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জামাদি জব্দ করেন। 

তিতাস গ্যাসের গাজীপুর আঞ্চলিক অফিসের উপব্যবস্থাপক প্রকৌশলী মির্জা শাহ নেওয়াজ লতিফ জানান, গাজীপুর সিটি করপোরেশনের বড়বাড়ি ও বোর্ড বাজারের কলমেশ্বর এলাকার ১৪টি পয়েন্টে বিভিন্ন বাসাবাড়িতে অনুমোদনহীন অতিরিক্ত চুলা এবং অবৈধ গ্যাস লাইন সংযোগের সন্ধান পেয়ে অভিযান পরিচালনা করা হয়। এ সময় প্রায় ৫শ’ বাসাবাড়ির এক হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। এ ছাড়া অবৈধভাবে স্থাপিত কয়েক কিলোমিটার পাইপলাইনের সংযোগ বিচ্ছিন্ন, অপসারণ এবং অবৈধ সংযোগে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জামাদিও জব্দ করা হয়। অভিযানকালে আদালত অবৈধভাবে গ্যাস সংযোগ ও ব্যবহারের দায়ে স্থানীয় পাঁচ জন অবৈধ গ্রাহককে তিন লাখ টাকা অর্থদণ্ড করেন।

অভিযানে গাজীপুর তিতাস গ্যাসের (জোবিঅ-জয়দেপুর) উপব্যবস্থাপক প্রকৌশলী মির্জা শাহ নেওয়াজ লতিফ, প্রকৌশলী আসাদুজ্জামান আজাদ, প্রকৌশলী কেএইচ ফয়সাল আহমেদ ও সহকারী প্রকৌশলী রাকিব হাসানসহ টেকনিক্যাল টিম উপস্থিত ছিলেন।