সামনে আঘাত আসবে: শামীম ওসমান

দেশবিরোধীরা বসে নেই, তারা আঘাতের জন্য প্রস্তুত হচ্ছে বলে অভিযোগ করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান। তিনি বলেন, ‌‘এই দেশে হাজার বছরে একটা বঙ্গবন্ধু সৃষ্টি হয়। আগে শত বছরে একটা মোস্তাক সৃষ্টি হতো। এখন জেলায় জেলায় মোস্তাক সৃষ্টি হয়। সামনে একটা আঘাত আসবে। ওরা বসে থাকবে না, ওরা আঘাত করবে। সুতরাং আমাদের সবাইকে সজাগ থাকতে হবে।’

মঙ্গলবার (২৮ জুন) বিকালে নারায়ণগঞ্জ শহরে আইনজীবী প্রণোদনা তহবিলের চেক হস্তান্তর ও বাংলাদেশ বার কাউন্সিলের সদস্যদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, ‘পদ্মা সেতু হচ্ছে আমাদের গৌরব ও অর্জন। এই সেতুর পিলার ৪১টি। কিন্তু বাংলাদেশের পিলার হচ্ছে একটি, সেটা শেখ হাসিনা। এই পিলারকে বার বার টার্গেট করা হচ্ছে।’

চাষাঢ়া বোমা হামলার ঘটনার প্রসঙ্গ টেনে তিনি বলেন, ‘২০০১ সালে বোমা বিস্ফেরণের পর কানে ভালোভাবে শুনতে পাচ্ছিলাম না। তখন সবাই জিজ্ঞেস করছিল, কিছু বলবেন? ওই সময় আমি একটা কথাই বলেছিলাম, শেখ হাসিনাকে বাঁচান। সেদিন খালেদা জিয়া বলেছিলেন প্রধানমন্ত্রীর পরিবারের নিরাপত্তা আইন বাস্তবায়ন করার জন্য বোমা হামলা করানো হয়েছিল।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অ্যাটর্নি জেনারেল অ্যাডভোকেট এ. এম. আমিনউদ্দিন, আইন ও বিচার বিভাগীয় সচিব মো. গোলাম সারোয়ার, বার কাউন্সিলের এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান সৈয়দ রেজাউর রহমান প্রমুখ।