মোটরসাইকেল-অটোরিকশা সংঘর্ষে প্রাণ গেলো সাংবাদিকের

বগুড়ার সোনাতলা উপজেলায় মোটরসাইকেল ও অটোরিকশার সংঘর্ষে কাজী হাবিবুর রহমান হাবিব (৪৬) নামে এক সাংবাদিক নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও দুই সাংবাদিক। 

শনিবার (৯ জুলাই) সন্ধ্যায় উপজেলার রানীরপাড়ায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের সোনাতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

কাজী হাবিবুর রহমান উপজেলার কাবিলপুর গ্রামের বাসিন্দা। তিনি সোনাতলা সদর ইউনিয়নের নিকাহ রেজিস্ট্রার ও বগুড়া থেকে প্রকাশিত দৈনিক মুক্তবার্তা পত্রিকার উপজেলা প্রতিনিধি। আহত আবদুর রাজ্জাক দৈনিক আমার সংবাদ ও ফয়সাল আহমেদ যায়যায়দিন পত্রিকার সোনাতলা উপজেলা প্রতিনিধি।

পুলিশ ও স্থানীয়রা জানান, সন্ধ্যায় তিন জন একটি মোটরসাইকেলে ভেলুরপাড়া থেকে সোনাতলার দিকে যাচ্ছিলেন। রানীরপাড়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল থেকে রাস্তায় ছিটকে পড়েন তারা। পথচারীরা তাদের উদ্ধার করে সোনাতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কাজী হাবিবুর রহমানকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। 

সোনাতলা থানার ওসি জালাল উদ্দিন জানান, স্বজনরা হাবিবের মরদেহ হাসপাতাল থেকে বাড়িতে নিয়ে গেছেন। আহত দুই জন চিকিৎসাধীন রয়েছেন। তারা আশংকামুক্ত। নিহতের পরিবার মামলা দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। অটোরিকশাচালককে শনাক্তের চেষ্টা চলছে।