বাসচাপায় প্রাণ গেলো মায়ের, কোলের সন্তান হাসপাতালে

মাদারীপুরের রাজৈরে বাসচাপায় নূরজাহান বেগম (৪০) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। এ সময় তার কোলে থাকা দুই বছর বয়সী মেয়ে ফাতেমা আক্তার গুরুতর আহত হয়েছে। তাকে উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন স্থানীয়রা।

শনিবার (৩০ জুলাই) দুপুর দেড়টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের রাজৈর বড় ব্রিজ এলাকায় সাকুরা পরিবহনের একটি বাসের ধাক্কায় দুর্ঘটনাটি ঘটে। নিহত গৃহবধূ মাদারীপুর সদর উপজেলার কুনিয়া ইউনিয়নের দৌলতপুর গ্রামের মজিবর হাওলাদারের স্ত্রী।

জানা গেছে, নূরজাহান সকালে কন্যা শিশুকে কোলে নিয়ে মহাসড়ক পার হচ্ছিলেন। এ সময় ঢাকা থেকে বরিশালগামী সাকুরা পরিবহনের একটি বাস তাদের চাপা দেয়। ঘটনাস্থলেই মারা যান মা। আহত হয় ফাতেমা। পরে স্থানীয়রা গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান চিকিৎসক।

রাজৈর থানার পুলিশ পরিদর্শক রুহুল আমিন বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থল থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করি। পরে মরদেহ ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। কিন্তু ঘটনার পরই ঘাতক বাসটি পালিয়ে গেছে। বাসটি আটকের চেষ্টা করছি। এই ঘটনায় আইনি পদক্ষেপ নেওয়া হবে।’