ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের পর হত্যার অভিযোগ

ফরিদপুরের বোয়ালমারীতে এক স্কুলছাত্রীকে ধর্ষণ শেষে গলা টিপে হত্যার অভিযোগ উঠেছে রাসেল সিকদার (১৮) নামে একজনের বিরুদ্ধে। ওই ছাত্রী স্থানীয় একটি বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী।

রাসেল সিকদার একই উপজেলার মানোয়ার সিকদারের ছেলে। রবিবার (১৪ আগস্ট) রাতে এ ঘটনা ঘটে। সোমবার মরদেহ ময়নাতদন্তের জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। অভিযুক্তকে আটক করেছে পুলিশ।

এলাকা সূত্রে জানা গেছে, রবিবার বিকালে রাসেল সিকদার ওই ছাত্রীর বাবার দোকান থেকে ১৫০ টাকার সদায় বাকিতে কেনে। সন্ধ্যার পর বাড়ি গিয়ে ওই ছাত্রীকে ডেকে বাকি টাকা নিয়ে যেতে বলে। টাকা আনতে গেলে রাসেল তাকে শৌচাগারে নিয়ে ধর্ষণ শেষে গলা টিপে ও গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা করে।

স্বজনরা অনেক খোঁজাখুঁজির পর রাসেলদের শৌচাগার থেকে ওই ছাত্রীকে উদ্ধার করে আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে বোয়ালমারী থানা পুলিশ অভিযুক্তকে আটক করে।

ভুক্তভোগীর বাবা মো. মুক্তার শিকদার বলেন, রাসেল খুবই বখাটে প্রকৃতির ছেলে। এর আগে সে একবার পরিবারকে না জানিয়ে বিয়ে করলেও তা টেকেনি। উচ্ছৃঙ্খল হওয়ায় বাবা-মাও তার সঙ্গে থাকে না। আমার দোকানে ১৫০ টাকা বাকি খেয়ে আর পরিশোধ করেনি।

তিনি আরও বলেন, রবিবার সন্ধ্যায় আমার মেয়েকে টাকা দেওয়ার কথা বলে ঘরে ডেকে নেয়। পরে হাত-পাঁ বাধা অবস্থায় তার ঘরের শৌচাগার থেকে মেয়েকে উদ্ধার করি। রাসেলের ফাঁসি চেয়েছেন তিনি।

ফরিদপুরের সহকারী পুলিশ সুপার (বোয়ালমারী-আলফাডাঙ্গা-মধুখালী সার্কেল) সুমন কর বলেন, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে হত্যাকাণ্ডের রহস্য জানা যাবে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।