সাবেক ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে কিশোরীকে ধর্ষণের অভিযোগ 

মাদারীপুর সদর উপজেলার ছিলারচর ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক এক চেয়ারম্যানের বিরুদ্ধে প্রতিবন্ধী কিশোরীকে (১৪) ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় শুক্রবার (৩০ সেপ্টেম্বর) থানায় লিখিত অভিযোগ করেছেন ভুক্তভোগীর মা।

অভিযুক্তের নাম বাবুল সরদার। তিনি ছিলারচর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান। বৃহস্পতিবার দুপুরে বাবুল সরদার ওই কিশোরীকে ধর্ষণ করেন বলে অভিযোগপত্রে উল্লেখ করা হয়েছে। 

ভুক্তভোগীর স্বজন ও অভিযোগ সূত্রে জানা গেছে, বাবুল সরদারের ভাড়া বাসায় দীর্ঘদিন ধরে বসবাস করে আসছে ভুক্তভোগীর পরিবার। গতকাল পরিবারের অন্য সদস্যরা নিত্যদিনের কাজে বের হয়ে যায়। দুপুরে ঘরে একাই ছিল ওই কিশোরী। এ সময় ঘরে ঢুকে তাকে ধর্ষণ করে পালিয়ে যান বাবুল সরদার। ভুক্তভোগীর পরিবারের সদস্যরা বাড়িতে আসার পর বিষয়টি বুঝতে পারেন। পরে রাতে তাকে জেলা সদর হাসপাতালে ভর্তি করেন। 

কিশোরীর বাবা বলেন, ‘আমরা মেয়েটি বুদ্ধি প্রতিবন্ধী। আমি শহরে একটা প্রতিষ্ঠানে কাজ করি। আমার স্ত্রীও চাকরি করে। আমরা বাসা থেকে বের হয়ে গেলে আমার মেয়েকে ঘরে একা পেয়ে নির্যাতন করেছেন বাবুল সরদার। আমি তার শাস্তি চাই।’

এদিকে অভিযোগ অস্বীকার করে বাবুল সরদার বলেন, ‘ওই মেয়েটির পরিবার আমার বাড়িতে ভাড়া থাকে। তার বাবা বিদেশ যাওয়ার কথা বলে আমার কাছে টাকা ধার চেয়েছিল। টাকা না দেওয়ায় আমাকে ফাঁসানোর চেষ্টা হচ্ছে।’  

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, ভুক্তভোগী পুলিশের হেফাজতে আছে। এ ব্যাপারে আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।