পানির বিল নিয়ে বিরোধে ‘সুলতান ভাই কাচ্চির’ ম্যানেজারকে গুলি

পানির বিল নিয়ে বিরোধের জেরে নারায়ণগঞ্জ শহরের ‘সুলতান ভাই কাচ্চির’ ম্যানেজার ম্যানেজার শফিউল আলম কাজলকে (৫০) প্রকাশ্যে গুলি করেছেন ওই রেস্তোরাঁর ভবন মালিক। এ সময় কাজলসহ তিন জন আহত হয়েছেন।

রবিবার (৫ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে শহরের চাষাঢ়া এলাকার সুলতান ভাই কাচ্চি রেস্তোরাঁয় এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ও গোয়েন্দা পুলিশ (ডিবি) ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনার পর রেস্তোরাঁর ভবন মালিক আজহার তালুকদারকে (৬৫) আটক করেছে পুলিশ। আটক আজহার তালুকদার আঙ্গুরা শপিং কমপ্লেক্সের মালিক এবং ওই এলাকার বাসিন্দা।

গুলিবিদ্ধ কাজলকে প্রথমে নারায়ণগঞ্জ হাসপাতাল এবং পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তাৎক্ষণিকভাবে আহত অন্যদের নাম জানা যায়নি।

হামলার বর্ণনা দিয়ে সুলতান ভাই কাচ্চি রেস্তোরাঁর অপর ম্যানেজার রিপন সাহা বলেন, ‘রবিবার রাত সাড়ে ৯টার দিকে ভবনের মালিক আজহার তালুকদার উত্তেজিত অবস্থায় পিস্তল হাতে রেস্তোরাঁয় প্রবেশ করেন। এ সময় তিনি গালিগালাজ শুরু করেন। তাকে থামাতে গেলে ক্ষিপ্ত হয়ে কয়েক রাউন্ড গুলি করেন। এতে রেস্তোরাঁয় আসা ক্রেতারা ভয়ে হুড়োহুড়ি করে বের হয়ে যান। পরে ম্যানেজার কাজলকে লক্ষ্য করে গুলি ছোড়েন তিনি। এতে ম্যানেজার কাজল পায়ে গুলিবিদ্ধ হয়েছেন। চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।’

নাম প্রকাশ না করার শর্তে রেস্তোরাঁর একাধিক কর্মকর্তা-কর্মচারী জানান, পানির বিল নিয়ে ভবনের মালিকের সঙ্গে রেস্তোরাঁর মালিকের দ্বন্দ্ব চলছিল। সেই বিরোধকে কেন্দ্র করে এ হামলার ঘটনা ঘটেছে। ভবন মালিক পিস্তল থেকে ৫-৬ রাউন্ড গুলি ছুড়েছেন। এতে ম্যানেজার কাজলসহ তিন জন আহত হন।

হামলার বিষয়টি নিশ্চিত করে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান মোল্লা বলেন, ‌এ ঘটনায় একজন গুলিবিদ্ধ হয়েছেন। অভিযুক্ত ব্যক্তিকে আটক করা হয়েছে। তদন্ত চলছে। পরে বিস্তারিত জানাবো।’