নিজ দলের নেতারাই তারেক রহমানকে লাঞ্ছিত করবে: পরশ

যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেছেন, ‘বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান কিশোর গ্যাং এবং কিছু সহজ সরল তরুণদের নিয়ে মিথ্যা আশ্বাস দিয়ে বিভিন্ন লোভ দেখাচ্ছেন। খুব শিগগিরই তার প্রতারণার সত্যতা বেরিয়ে আসবে, সে দিন বেশি দূরে না। তার নিজ দলের নেতারাই ওকে লাঞ্ছিত করবে এবং দলের বিলুপ্ত ঘটাবে।’

শনিবার (৪ মার্চ) রাজবাড়ী জেলার শহীদ খুশি রেলওয়ে মাঠে দুপুরে রাজবাড়ী জেলা আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি এ কথা বলেন।

যুবলীগ চেয়ারম্যান বলেন, ‘বিএনপি যে সন্ত্রাসী সংগঠন এর অনেক প্রমাণ আছে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক জিয়ার নাম এসেছিল মোস্ট ওয়ান্টেড সন্ত্রাসীর তালিকায়। আন্তর্জাতিক মানি লন্ডারিং মামলাতেও তিনি দুর্নীতির বরপুত্র এবং সারা বিশ্বে কুখ্যাত। এ ছাড়া ১০ ট্রাক অস্ত্র মামলা, একুশে আগস্টের গ্রেনেড হামলা ও দুর্নীতির কারণে দেশ-বিদেশে তার ব্যাপক সুনাম আছে। এই কুখ্যাত সন্ত্রাসী এবং দুর্নীতিতে চ্যাম্পিয়ন রাজনৈতিক দল এখন আমাদেরকে সন্ত্রাসী হিসেবে উপস্থাপন করার রাজনৈতিক কৌশল হাতে নিয়েছে।
বঙ্গবন্ধু স্বপ্ন বাস্তবায়নের যোগ্যতা একমাত্র শেখ হাসিনার আছে। প্রধানমন্ত্রীর জনপ্রিয়তার কারণে তার প্রতি এ দেশের জনগণের আকর্ষণ অনেক বেড়ে গেছে।’

সম্মেলনে উদ্বোধক ও প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেখ ফজলে শামস পরশ। প্রধান বক্তা ছিলেন- যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল। সম্মানিত অতিথি ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান। বিশেষ অতিথি হিসেবে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী কাজী কেরামত আলী, রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম ছিলেন।