পুলিশ দেখে খালে ঝাঁপ, দুই দিন পর লাশ উদ্ধার 

মুন্সীগঞ্জের টংগীবাড়িতে পুলিশের ভয়ে খালে ঝাঁপ দিয়ে নিখোঁজের দুই দিন পর মাদক ব্যবসায়ী কুদ্দুস সরদারের লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (১১ আগস্ট) সকাল ১০টার দিকে উপজেলার বেতকা ছটফটিয়া গ্রামের ইছামতি নদী থেকে তার লাশ উদ্ধার করা হয়। লাশের পকেটে ৬০ পিস ইয়াবা পাওয়া গেছে বলে জানিয়েছে পুলিশ।

এর আগে বুধবার বিকাল ৪টার দিকে উপজেলার বালিগাঁও এলাকায় টহল পুলিশ দেখে ভয়ে রাস্তার পাশে ডহুরি খালে ঝাঁপ দিয়ে নিখোঁজ হয়েছিলেন তিনি।

কুদ্দুস স্থানীয় হাট বালিগাঁও এলাকার আব্দুস সাত্তার সরদারের ছেলে। তার বিরুদ্ধে টংগীবাড়ী ও লৌহজং থানায় ১৪টি মাদক মামলা রয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার বিকালে টংগীবাড়ি থানার এসআই মো. আল-মামুন সঙ্গীয় ফোর্স নিয়ে অটোরিকশায় করে বালিগাঁও ইসলামপুর এলাকা দিয়ে টহল দিচ্ছিলেন। এ সময় রাস্তার বিপরীত দিক থেকে আসা অটোরিকশায় থাকা দুই ব্যক্তি পুলিশ বলে চিৎকার দিয়ে রিকশা থেকে নেমে দুই দিকে দৌড় দেয়। কুদ্দুস রাস্তার পশ্চিম পাশে থাকা পদ্মার শাখা ডহুরি খালে ঝাঁপ দেন। এরপর থেকেই নিখোঁজ ছিলেন। ফায়ার সার্ভিস ঘটনাস্থলে খোঁজাখুঁজি করলেও সন্ধান মেলেনি।

টংগীবাড়ি থানার ওসি রাজিব খান বাংলা ট্রিবিউনকে জানান, নিখোঁজের পর কুদ্দুসকে ফায়ার সার্ভিসের মাধ্যমে খোঁজাখুঁজি করেও পাওয়া যায়নি। আজ সকালে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে। তার লাশের সঙ্গে মোবাইল ফোন, মানিব্যাগ ও প্যান্টের পেছনের পকেটে ৬০ পিস ইয়াবা পাওয়া গেছে। ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তার বিরুদ্ধে লৌহজং ও টংগীবাড়ি থানায় ১৪টি মাদক মামলা রয়েছে।