বাংলা ট্রিবিউনের সাংবাদিক সাদ্দামের বাবা মকবুল হোসেনের দাফন সম্পন্ন

বাংলা ট্রিবিউনের সাব এডিটর সাদ্দাম হোসেনের বাবা মকবুল হোসেন আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। রবিবার (১৭ ডিসেম্বর) ভোর ৫টা ১০ মিনিটের দিকে তিনি টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার যদুরগাতি গ্রামে তার নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন।

এদিন জোহরের নামাজের পর জানাজা শেষে তার লাশ স্থানীয় কবরস্থানে দাফন করা হয়। সাদ্দাম হোসেন নিজেই তার বাবার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

মৃত্যুকালে মকবুল হোসেনের বয়স হয়েছিল ১০০ বছর। তিনি স্থানীয় শ্রমিক ইউনিয়নের সাবেক সভাপতি ছিলেন। তার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছে বাংলা ট্রিবিউন পরিবার।

পারিবারিক সূত্রে জানা যায়, মকবুল হোসেন কোমরের হাড় ভাঙার কারণে দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন। অসুস্থতার একপর্যায়ে এসে তিনি ক্রাচে ভর দিয়ে চলাফেরা করতেন। পরে বার্ধক্যজনিত কারণে তিনি রবিবার ভোরে নিজ বাড়িতে শেষনিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, চার ছেলে ও পাঁচ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দুলাল হোসেন চকদার বলেন, ‘মকবুল হোসেন ছিলেন আমার বড় চাচা। তিনি অত্যন্ত সৎ ও বিনয়ী একজন মানুষ ছিলেন।’