টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন এমপি সাইফুল ইসলামের

হাজারো নেতাকর্মীকে সঙ্গে নিয়ে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে শ্রদ্ধা নিবেদন করেছেন ঢাকা-১৯ আসনের সংসদ সদস্য মুহাম্মদ সাইফুল ইসলাম। 

সোমবার (১৫ জানুয়ারি) দুপুরে বঙ্গবন্ধুর সমাধিসৌধে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন তিনি। পরে বিশেষ মোনাজাত করে দোয়া করেন। এরপর কিছু সময় সেখানে দাঁড়িয়ে নীরবতা পালন করেন।  

শ্রদ্ধা নিবেদন শেষে সাইফুল ইসলাম বলেন, ‘বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে রাজনীতি শুরু করেছিলাম। সেই মহান নেতার সমাধিস্থলে শ্রদ্ধা নিবেদন করে সংসদ সদস্য হিসেবে যাত্রা শুরু করলাম। এর আগে তিন শতাধিক গাড়িবহরে কয়েক হাজার নেতাকর্মীকে সঙ্গে নিয়ে সাভার থেকে টুঙ্গিপাড়ায় রওনা হন তিনি।

প্রসঙ্গত, দ্বাদশ সংসদ নির্বাচনে ঢাকা-১৯ আসনে বিজয়ী হয়েছেন স্বতন্ত্র প্রার্থী সাইফুল ইসলাম। এর আগে সংসদ নির্বাচনের জন্য ধামসোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করেন। তিনি আশুলিয়া থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। ট্রাক প্রতীক নিয়ে ৮৪ হাজার ৪১২ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সাবেক সংসদ সদস্য তালুকদার তোহিদ জং মুরাদ ঈগল প্রতীকে ৭৬ হাজার ২০২, বর্তমান এমপি ও দুর্যোগ ব্যবস্থাপনা প্রতিমন্ত্রী এনামুর রহমান নৌকা প্রতীকে ৫৬ হাজার ৩৬১ ভোট পান।