কিশোর গ্যাংয়ের মারামারি ছাড়াতে গিয়ে টেঁটাবিদ্ধ কৃষক

মাদারীপুরে কিশোর গ্যাংয়ের দুই পক্ষের মারামারি ছাড়াতে গিয়ে টেঁটাবিদ্ধ হয়ে মিজান কাজী নামে এক কৃষক আহত হয়েছেন। মঙ্গলবার (১২ মার্চ) দিনগত রাত সাড়ে ৯টার দিকে সদর উপজেলার রাস্তি ইউনিয়নের লক্ষ্মীগঞ্জ এলাকায় এই ঘটনা ঘটে।

আহত মিজান কাজী (৩৮) একই এলাকার বীর মুক্তিযোদ্ধা কাজী এনায়েত হোসেনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ইফতারির পর লক্ষ্মীগঞ্জ এলাকার একটি মসজিদে মাগরিবের নামাজ আদায় করেন মিজান। নামাজ শেষে মসজিদের সামনে স্থানীয় কিশোরদের দুটি পক্ষের মধ্যে হট্টগোল দেখে মিজান তাদেরকে সরিয়ে দেওয়ার চেষ্টা করেন। এ সময় একই এলাকার ফজল চৌধুরীর ছেলে ড্যানি চৌধুরী একটি টেঁটা দিয়ে পেছন থেকে আঘাত করে। এতে টেঁটাবিদ্ধ হন ওই কৃষক। মিজানের ডাকচিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে পালিয়ে যায় কিশোর গ্যাংয়ের সদস্যরা। পরে আহতকে টেঁটাবিদ্ধ অবস্থায় উদ্ধার করে মাদারীপুর জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

মাদারীপুর জেলা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. সালমান চৌধুরী বলেন, ওই যুবকের পিঠে আঘাত করা হয়েছে। প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে হাসপাতালে ভর্তি রাখা হয়েছে।

মাদারীপুর সদর মডেল থানার ওসি এ এইচ এম সালাউদ্দিন বলেন, ওই এলাকায় স্থানীয় দুটি পক্ষ প্রায়ই বিভিন্ন বিষয় নিয়ে মারামারি করে আসছে। রাতে মিজান নামে একজনকে কুপিয়ে আহত করার ঘটনায় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এলাকায় মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ। আহতের পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ দিলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।