তেলবাহী লরি উল্টে ৫ গাড়িতে আগুন, প্রাণ গেলো একজনের

সাভারে ঢাকা-আরিচা মহাসড়কে আইল্যান্ডের সঙ্গে ধাক্কা লেগে তেলবাহী গাড়ি উল্টে পেছনে থাকা প্রাইভেটকার ও ট্রাকসহ চারটি গাড়ির সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় তেলবাহী ট্রাকসহ দুটি মালবাহী ট্রাক, একটি প্রাইভেটকার ও কাভার্ডভ্যানে আগুন লেগে এক জনের মৃত্যু হয়। এ ছাড়াও আহত হন তিন জন।

আহতদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। মঙ্গলবার (২ এপ্রিল) ভোরে ঢাকা-আরিচা মহাসড়কের জোড়পুল এলাকায় এই দুর্ঘটনা ঘটে। তবে হতাহতদের পরিচয় তাৎক্ষণিকভাবে জানাতে পারেনি ফায়ার সার্ভিস ও পুলিশ। 

সাভার২ (1)

সাভার হাইওয়ে থানার এসআই বাবুল আহমেদ জানান, তেলবাহী লরি উল্টে গিয়ে একজনের মৃত্যু হয়েছে। এ সময় আগুন লেগে পাঁচটি যানবাহন পুড়ে গেছে। এ ঘটনায় মহাসড়কে সৃষ্ট যানজট নিরসনে দুর্ঘটনাকবলিত যানবাহনগুলোকে র‌্যাকারের সাহায্যে সড়ক থেকে সরিয়ে নেওয়া হয়েছে। তবে হতাহতদের পরিচয় এখনও জানতে পারেনি।

ফায়ার সার্ভিসের ঢাকা ৪ নম্বর জোনের উপ-সহকারী পরিচালক মো. আলাউদ্দিন খোকন জানান, ঢাকা থেকে নবীনগরগামী একটি তেলবাহী লরি ঢাকা-আরিচা মহাসড়কের জোড়পুল এলাকায় আইল্যান্ডের সঙ্গে ধাক্কা খেয়ে উল্টে যায়। এসময় একইমুখী পেছনে থাকা চলন্ত তরমুজ ও সিমেন্টবাহী দুটি ট্রাক দুর্ঘটনাকবলিত তেলবাহী লরিকে পেছন থেকে ধাক্কা দেয়। পেছনে থাকা আরও একটি পিকআপ ভ্যান ও প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে সংঘর্ষে হলে দুর্ঘটনাকবলিত পাঁচটি গাড়িতেই আগুন ধরে যায়। এ ঘটনায় একজনের মৃত্যু হয়েছে। আহত তিন জনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।