নারায়ণগঞ্জে অপহৃত শিশু লক্ষীপুরে উদ্ধার

Narayanganj_Kidnap (2)নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে অপহৃত সাত বছরের শিশু মোহাম্মদ রাফিনকে লক্ষ্মীপুর থেকে উদ্ধার করেছে র‌্যাব।
শুক্রবার বিকেলে আদমজীর র‌্যাব-১১ সদর দফতরে আয়োজিত সংবাদ সম্মেলনে ওই শিশুকে তার পরিবারের কাছে তুলে দেওয়া হয়। ওই ঘটনায় অপহরণকারী চক্রের সদস্য হাকিম মিয়াকে (২৩) গ্রেফতার করেছে র‌্যাব।
সংবাদ সম্মেলনে র‌্যাব-১১-এর লেফটেন্যান্ট কমান্ডার গোলজার হোসেন বলেন, রাফিন মামার বাসায় ঘুড়তে আসলে মঙ্গলবার বিকেলে আইসক্রিম খাওয়ানোর কথা বলে তাকে অপহরণ করে হাকিম। হাকিম রাফিনের পরিবারের পূর্ব পরিচিত।
তিনি আরও বলেন, হাকিম রাফিনকে তুলে নেওয়ার পর তার মামার মুঠোফোনে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। রাফিনের স্বজনেরা তার সঙ্গে সমঝোতা করতে ব্যর্থ হয়ে বৃহস্পতিবার দুপুরে সিদ্ধিরগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করে এবং র‌্যাব-১১ ব্যাটালিয়নে বিষয়টি অবহিত করে। পরে বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ থানাধীন বটতলী রাস্তার মাথা এলাকায় র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে ‘জোনাকী সার্ভিস’ বাস কাউন্টারে রাফিনকে রেখে অপহরণকারী পালিয়ে যায়।

Narayanganj_Kidnap (1)গোলজার হোসেন বলেন, একই সময়ে র‌্যাবের অপর একটি দল নোয়াখালী জেলার চাটখিল থানাধীন দক্ষিণ রাম নারায়ণপুরে আসামি হাকিমের বাড়ির পাশে অবস্থান নেয়।  শুক্রবার ভোরে হাকিম বাড়িতে পৌঁছলে তাকে গ্রেফতার করে র‌্যাব।
/এনএস/এসএনএইচ/