কারও রক্তচক্ষুকে ভয় করেন না বঙ্গবন্ধু কন্যা —মুন্সীগঞ্জে স্বরাষ্ট্রমন্ত্রী

Home Minister

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন,কারো রক্তচক্ষুকে বঙ্গবন্ধু কন্যা ভয় করেন না। পদ্মা সেতু নিয়েও কম ষড়যন্ত্র হয়নি। কিন্তু বঙ্গবন্ধু কন্যা সব ষড়যন্ত্র নস্যা করে পদ্মা সেতুর কাজ করে যাচ্ছেনতিনি বিদেশি সাহায্য ছাড়াইপদ্মা সেতু নির্মাণ করছেন।

সোমবার সন্ধ্যা ৬টায় মুন্সীগঞ্জ শিল্পকলা একাডেমিতে ‘বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা’ শীর্ষক আলোকচিত্র প্রদর্শনীর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় তনু হত্যা প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, ‘কুমিল্লার চাঞ্চল্যকর তনু হত্যাকাণ্ডের রহস্য শিগগিরই উদ্ঘাটিত হবে। এ ব্যাপারে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে গোয়েন্দা সংস্থা ও পুলিশ কাজ করছে। এ হত্যাকাণ্ডের আলামত নিয়ে পরীক্ষা-নীরিক্ষা করা হচ্ছে। সুরক্ষিত এলাকায় কিভাবে এমন ঘটনা ঘটলো তাও খতিয়ে দেখা হচ্ছে। তবে তদন্তের আগে এ বিষয়ে কিছুই বলা যাচ্ছে না।’

তিনি আরও বলেন,শেখ হাসিনা আজ সারা পৃথিবীতে স্বীকৃত নেতা। ফরচুন ম্যাগাজিনে বিশ্বের শ্রেষ্ঠ ৫০ নেতার মধ্যে তারস্থান দশম।বিশ্বের যে সব নেতা মানবজাতির কল্যাণের জন্য দ্রুততম সময়েমধ্যে সিদ্ধান্ত দিতে পারেন তাদের মধ্যে চতুর্থ শেখ হাসিনা। তারই নেতৃত্বেবাংলাদেশ এগিয়ে যাচ্ছে

অপু সাহার সঞ্চালনায় ও জেলা প্রশাসক মো. সাইফুল হাসান বাদলের সভাতিত্বেঅনুষ্ঠানে বিশেষ অতিথি হিশেবে বক্তব্য রাখেন বঙ্গবন্ধুর সহচর মুন্সীগঞ্জ জেলা পরিষদ প্রশাসক মো. মহিউদ্দিন, এফবিসিসিআই এর সাবেক সভাপতি কাজী একরামুদ্দিন আহমেদ, পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদার ও সিভিল সার্জন মো. শহিদুল ইসলাম।

পরে মন্ত্রী আর্কাইভ ১৯৭১, জেলা শিল্পকলা একাডেমি ও মুন্সীগঞ্জ জেলা প্রশাসক ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের বিভিন্ন আলোকচিত্র প্রদর্শনীর উদ্বোধন করেন।

/জেবি/