ঝিনাইদহে স্কুলছাত্রীকে ছুরিকাঘাত: প্রধান আসামি লিটু গ্রেফতার

স্কুলছাত্রীর ওপর হামলার ঘটনায় গ্রেফতার লিটুঝিনাইদহে স্কুলছাত্রীকে ছুরিকাঘাতের ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামি লিটুকে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার করেছে পুলিশ। বুধবার ভোর ৪টার দিকে সদর উপজেলার নৃশিংহপুর গ্রাম থেকে গ্রেফতার করা হয় তাকে। এ সময় ঘটনাস্থল থেকে তিনটি হাতবোমা ও একটি ছুরি জব্দ করা হয়েছে। ওই ছুরি দিয়েই স্কুলছাত্রী পূজা মজুমদারকে জখম করে লিটু। 

লিটু মাগুরার শ্রীপুর উপজেলার হোগলডাঙ্গা গ্রামের মৃত আলতাফ হোসেনের ছেলে। ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরেন্দ্রনাথ সরকার জানান, লিটু নৃশিংহপুর গ্রামের জনৈক পাতা মিয়া’র পরিত্যক্ত বাড়িতে অবস্থান করছে- এমন সংবাদের ভিত্তিতে সেখানে পুলিশ অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে লিটু তাদের লক্ষ্য করে দুটি হাতবোমা ছুড়ে মারে। আত্মরক্ষায় পুলিশও পাল্টা গুলি চালায়। পরে তাকে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার করা হয় এবং তিনটি হাতবোমা ও ঘটনায় ব্যবহৃত ছুরি জব্দ করা হয়। লিটুকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রসঙ্গত, গত সোমবার সন্ধ্যায় জেলা শহরের উপ-শহর পাড়ায় প্রেমের প্রস্তাবে রাজি না হাওয়ায় স্কুলছাত্রী পূজা’কে ছুরিকাঘাত করে লিটু।

/এআরএল/

আরও পড়ুন: 

সরকারি আজিজুল হক কলেজ শাখা ছাত্রলীগ বিলুপ্ত