জঙ্গিবাদ উৎখাতে নেতাকর্মীদের শপথবাক্য পাঠ করালেন এমপি নাবিল

শোভাযাত্রায় যশোর সদরের এমপি কাজী নাবিল আহমেদ যশোর সদরের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ বলেছেন, ‘জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে আমরা স্বাধীন হয়েছি। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সেই স্বাধীনতা রক্ষা এবং দেশ থেকে জঙ্গি-সন্ত্রাস-অপশক্তিকে উৎখাতের মাধ্যমে সোনার বাংলা গড়ার প্রত্যয়ে কাজ করে যাবো।’

আজ  রবিবার মহান স্বাধীনতা দিবস উপলক্ষে যশোরে বিজয় স্মৃতিস্তম্ভে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন শেষে নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন। এ সময় তিনি  নেতাকর্মীকে শপথবাক্য পাঠ করান।

এ সময় উপস্থিত ছিলেন দলের জেলা সভাপতি শহিদুল ইসলাম মিলন, সহ-সভাপতি এসএম কামরুজ্জামান চুন্নু, দলের নেতা মুক্তিযোদ্ধা হায়দার গণি খান পলাশ, মোহিত কুমার নাথ, মেহেদি হাসান মিন্টু, অ্যাড. সেতারা খাতুন, লুৎপুল কবীর বিজু, মঈনুদ্দিন মিঠু প্রমুখ।

এর আগে সকালে জেলা আওয়ামী লীগের উদ্যোগে বিশাল শোভাযাত্রা বের করা হয়। পরে বিজয় স্মৃতিস্তম্ভে বিভিন্ন রাজনৈতিক দল, প্রশাসন, সামাজিক-সাংস্কৃতিক সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে ফুল দিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধা জানানো হয়।

এর আগে যশোরের জেলা প্রশাসক ড. হুমায়ুন কবীর, পুলিশ সুপার আনিসুর রহমান, বিএনপি, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি, বাংলাদেশের কমিউনিস্ট পার্টি, জাগপা, উদীচী,  যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, সরকারি এমএম কলেজ, এসএম সুলতান ফাইন আর্টস কলেজ, যশোর ইনস্টিটিউট, সুরধুনী, বাংলাদেশ ছাত্রমৈত্রী, যুবমৈত্রী, বাংলাদেশ পরিবহন সংস্থা শ্রমিক সমিতি, সাংবাদিক ইউনিয়ন যশোর, যশোর সাংবাদিক ইউনিয়ন প্রভৃতি সংগঠনের নেতা-কর্মীরা শহীদদের স্মৃতির উদ্দেশে শ্রদ্ধার্ঘ জানান।

এছাড়া সকালে যশোর শামস-উল-হুদা স্টেডিয়ামে সকালে কুচকাওয়াজ প্রদর্শন করা হয়। পুলিশ, আনসারসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা মার্চ পাস্ট করেন এবং সালাম গ্রহণ করেন যশোরের ডিসি ও এসপি।

/বিএল/

আরও পড়ুন:

আত্মহননকারীর পথ জাহান্নামে: প্রধানমন্ত্রী