স্ত্রীকে পিটিয়ে হত্যা, স্বামী গ্রেফতার

গ্রেফতারের প্রতীকী ছবিপারিবারিক কলহের জের ধরে খুলনার কয়রা উপজেলা সদরের মদিনাবাদ এলাকায় স্বামীর পিটুনিতে তাসলিমা খাতুন (৩৫) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। বুধবার (২৯ মার্চ) সকালে পুলিশ উত্তর মদিনাবাদ গ্রাম থেকে তার লাশ উদ্ধার করে। এ সময় স্বামী হযরত আলীকে গ্রেফতার করা হয়।

কয়রা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ শমসের আলী জানান, তাসলিমাকে বিয়ের পর সাতক্ষীরার হযরত আলী গাজী দ্বিতীয় বিয়ে করেন। এ নিয়ে দ্বন্দ্ব সৃষ্টি হয়। এক পর্যায়ে তাসলিমা বাবার বাড়ি কয়রায় চলে আসেন।

মঙ্গলবার (২৮ মার্চ) বিকালে হযরত আলী শ্বশুরের বাড়িতে বেড়াতে আসেন। মঙ্গলবার রাতে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া শুরু হয়। এক পর্যায়ে স্বামী হযরত আলী তার স্ত্রীকে বেদম পেটাতে শুরু করলে রাত সাড়ে ১২টার দিকে তাসলিমা মারা যায়। এলাকাবাসী রাতেই হযরত আলীকে আটক করে রাখে। খবর পেয়ে বুধবার ভোরে পুলিশ সেখানে যায় এবং তসলিমার লাশ উদ্ধার ও ঘাতক স্বামী হযরত আলীকে গ্রেফতার করে।

ওসি আরও জানান, গ্রেফতারকৃত হযরত আলী গাজী সাতক্ষীরার আশাশুনি উপজেলার বদরতলা গ্রামের বাসিন্দা। আর নিহত তাসলিমা কয়রা উপজেলা সদর ইউনিয়নের উত্তর মদিনাবাদ গ্রামের আবুল গাজীর মেয়ে।

/এআর/