খালেদা জিয়ার আমলে শুধু হাওয়া ভবনের উন্নয়ন হয়েছিল: তথ্যমন্ত্রী

তথ্যমন্ত্রী, ফাইল ছবিপ্রধানমন্ত্রী শেখ হাসিনা তার শাসনামলে পুরো দেশের মানুষের উন্নয়ন করেছেন। আর খালেদা জিয়ার আমলে শুধু হাওয়া ভবনের উন্নয়ন হয়েছিল বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

শুক্রবার (২৩ মার্চ) দুপুরে কুষ্টিয়ায় দলীয় নেতাকর্মীদের সঙ্গে এক মতবিনিময় সভায় যোগ দেওয়ার আগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের কথা উল্লেখ করে তথ্যমন্ত্রী বলেন, খালেদা জিয়ার আমলে শুধু হাওয়া ভবনের উন্নয়ন হয়েছিল। আর প্রধানমন্ত্রী শেখ হাসিনা পুরো দেশের মানুষের উন্নয়ন করেছেন। যার সুফল দেশবাসীর সঙ্গে বিএনপি নেতারাও ভোগ করছেন।

বর্তমান সরকার নিরপেক্ষ নির্বাচন দিলে সুপ্রিম কোর্ট বার নির্বাচনের মতো ফলাফল হবে—বিএনপি নেতাদের এমন মন্তব্য সম্পর্কিত এক প্রশ্নের জবাবে তথ্যমন্ত্রী বলেন, ‘গণতন্ত্র মানে এক দল এক জায়গায় বিজয় অর্জন করবে, আরেক দল অন্য জায়গায় বিজয় অর্জন করবে। কিন্তু সংখ্যাগরিষ্ঠতা কে পাবে সেটা বড় কথা। বিগত দিনে এ সরকার সংখ্যাগরিষ্ঠ ছিল, ভবিষ্যতেও থাকবে। তার মানে এই নয় ৩০০ আসনেই বিজয় লাভ করবে। আমরা সংখ্যাগরিষ্ঠতা অর্জনের স্বপ্ন দেখছি, ৩০০ আসনে বিজয়ের স্বপ্ন দেখছি না।’

এরপর তিনি কুষ্টিয়ার বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড নিয়ে দলীয় নেতাকর্মী ও সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন। পরে মিরপুর উপজেলার খাদিমপুর গার্লস স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে যোগ দেন তিনি।