সাতক্ষীরায় মাদক ও অস্ত্রসহ গুলিবিদ্ধ লাশ উদ্ধার

সাতক্ষীরা জেলাসাতক্ষীরায় এক অজ্ঞাত পরিচয় ব্যক্তির গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৪ মে) সকালে সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার ভাড়াসিমলা ইউনিয়নের চৌবাড়িয়া গ্রামের সিদ্ধেরপুকুর এলাকা থেকে এ লাশ উদ্ধার করা হয়। এ সময় ঘটনাস্থল থেকে একটি দেশি পিস্তল, পাঁচ রাউন্ড গুলি ও ৪৮ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।

ভাড়াসিমলা ইউপি সদস্য পিয়ার আলী জানান, বৃহস্পতিবার ভোরে চৌবাড়িয়া গ্রামের সিদ্ধেরপুকুর এলাকার পাকা রাস্তার পাশে গুলিবিদ্ধ এক ব্যক্তির (৪৮) লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা তাকে খবর দেন। বিষয়টি তিনি থানায় জানালে সকাল ৭টার দিকে কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাসান হাফিজুর রহমান, তদন্ত ওসি রাজীব হোসেন ও উপপরিদর্শক আলমগীর হোসেন ঘটনাস্থলে এসে ওই লাশ উদ্ধার করেন। লাশের চোয়ালে ও গলায় দুটি গুলি লেগেছে।

লাশের পাশ থেকে একটি দেশি পিস্তল, পাঁচ রাউন্ড গুলি, একটি নতুন গামছা ও একটি পলিথিনের বস্তায় থাকা ৪৮ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করে পুলিশ। গুলিবিদ্ধ ব্যক্তির পরনে সাদা রঙের ফুলহাতা শার্ট ও একটি চেকের লুঙ্গি ছিল। তার বয়স ৪৮ থেকে ৫০-এর মধ্যে। 

কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাসান হাফিজুর রহমান জানান, গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়েছে। তার মৃত্যু সম্পর্কে এই মুহূর্তে কিছু বলা যাবে না। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

আরও পড়ুন- মাদকবিরোধী অভিযান: ‘বন্দুকযুদ্ধে’ নিহত আরও ৮