বাগেরহাটে আওয়ামী লীগের গণমিছিল

বক্তব্য রাখেন শেখ তন্ময়প্রতীক বরাদ্দের পর বাগেরহাট-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী শেখ তন্ময় আনুষ্ঠানিকভাবে নির্বাচনি প্রচারণা শুরু করেছেন। সোমবার (১০ ডিসেম্বর) দুপুরে জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে নৌকা প্রতীক পাওয়ার পর তার কর্মী-সমর্থকরা শহরে গণমিছিল বের করেন। আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে থেকে মিছিলটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। মিছিলে কয়েক হাজার নেতাকর্মী ও সমর্থক নৌকা প্রতীকের প্লাকার্ড, প্রতীকী নৌকা নিয়ে অংশ নেন। গণমিছিলে প্রার্থী শেখ তন্ময়ের সঙ্গে তার বাবা শেখ হেলাল উদ্দীনও উপস্থিত ছিলেন।

শেখ তন্ময়ের নেতাকর্মীদের মিছিলএর আগে তারা দলীয় কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত একটি সমাবেশ করেন।আওয়ামী লীগের দক্ষিণাঞ্চলের নির্বাচন পরিচালনা কমিটির অন্যতম সদস্য ও বাগেরহাট-১ আসনের প্রার্থী সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন সমাবেশে দলীয় নেতাকর্মীদের উদ্দেশে বলেন, ‘এবারের নির্বাচনে আমরা বাবা-ছেলে পাশাপাশি দুটি আসন থেকে নির্বাচনে প্রার্থী হয়েছি। আমার ছেলে শেখ তন্ময়কে বাগেরহাট সদর আসনে আপনাদের হাতে তুলে দিয়ে গেলাম। তাকে বিজয়ী করার দায়িত্ব আপনাদের। এই এলাকায় বর্তমান সরকারের আমলে ব্যাপক উন্নয়ন হয়েছে। তাই এই এলাকায় উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলের নতুন মুখ শেখ পরিবারের সদস্য তরুণ প্রার্থী শেখ তন্ময়কে বাগেরহাট সদর আসনে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানাচ্ছি।’

সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য দেন— আওয়ামী লীগের কেন্দ্রীয়  নেতা এস এম কামাল, খুলনা সিটি করপোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক, জেলা আওয়ামী লীগের জেষ্ঠ্য সহসভাপতি সংসদ সদস্য অ্যাডভোকেট মীর শওকাত আলী বাদশা, সাধারণ সম্পাদক শেখ কামরুজ্জামান টুকু, যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র খান হাবিবুর রহমানসহ অঙ্গ সংগঠনের নেতারা।