মুয়াজ্জিনকে হত্যার ঘটনায় একজন গ্রেফতার

 মুয়াজ্জিন হত্যার ঘটনায় গ্রেফতার মুয়াজ্জিন সোহেল রানাকে হত্যার ঘটনায় রাজু আহম্মেদ নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার সকালে সদর উপজেলার বাগুটিয়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। ঝিনাইদহের পুলিশ সুপার মো. হাসানুজ্জামান এ কথা জানান।

গ্রেফতার রাজু আহম্মেদ সদর উপজেলার বাগুটিয়া গ্রামের চাঁদ আলীর ছেলে।

দুপুরে এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মো. হাসানুজ্জামান জানান, কালীগঞ্জের বলরামপুর গ্রামের হাকিম আলীর মেয়ে জুলিয়া ও সোহেল রানা চাপালী মাদ্রাসায় পড়ার সময় তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিষয়টি জুলিয়ার পরিবার জানতে পেরে ৪ মাস আগে রাজুর সঙ্গে তাকে বিয়ে দিয়ে দেয়। বিয়ের পরও জুলিয়ার সঙ্গে সোহেলের প্রেমের সম্পর্ক ছিল। এ ঘটনা জানার পর জুলিয়ার স্বামী রাজু কৌশলে স্ত্রীর মোবাইলের মাধ্যমে সোহেল রানাকে ডেকে আনে।  রাত ৮টার দিকে সোহেল আসলে  রাজু ও তার ২ সহযোগী তাকে ধরে পাটক্ষেতে নিয়ে কুপিয়ে ও গলাকেটে হত্যা করে পালিয়ে যায়। মঙ্গলবার সকালে পাটক্ষেতে লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী খবর দিলে পুলিশ এসে উদ্ধার করে।

তিনি আরও জানান, এ ঘটনায় নিহতের ভাই রিংকু হোসেন বাদী হয়ে অজ্ঞাত আসামির বিরুদ্ধে সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা পর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কনক কুমার দাস ও সদর থানার ওসি মিজানুর রহমান খান অভিযান চালিয়ে প্রথমে জুলিয়া খাতুনকে আটক করে। জুলিয়া আদালতে  ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেন। পরবর্তীতে পুলিশ অভিযান চালিয়ে বুধবার সকালে রাজু আহম্মেদকে গ্রেফতার করে। এসময় হত্যাকাণ্ডে ব্যবহৃত চাপাতি ও নিহতের মোবাইল ফোনটি উদ্ধার করা হয়। অন্যদের গ্রেফতারে অভিযান চলছে।