সাতক্ষীরায় নিরাপত্তা জোরদার

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সাতক্ষীরার শ্যামনগরের যশোরেশ্বরী কালী মন্দির পরিদর্শন উপলক্ষে নিরাপত্তা জোরদার করেছে পুলিশ। সাতক্ষীরা জেলা পুলিশের আয়োজনে শুক্রবার (২৬) বিকালে শ্যামনগর সরকারি মহসীন ডিগ্রি কলেজ মাঠে নিরাপত্তা বিষয়ক ব্রিফিংয়ে এ কথা জানান খুলনা রেঞ্জের ডিআইজি ড. খ. মহিদ উদ্দীন বিপিএম (বার)।

এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন  পুলিশের খুলনা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (অপারেশনস অ্যান্ড ক্রাইম) মো. নজরুল ইসলাম। এ সময় পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি ডিআইজি মহিদ উদ্দীন বলেন, ‘ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি আমাদের রাষ্ট্রের মেহমান। তার নিরাপত্তার বিষয়টিকে গুরুত্ব দিয়ে  বেশ কিছুদিন ধরে নিরাপত্তা জোরদার করা হয়েছে। সাতক্ষীরা জেলা পুলিশ পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা নিয়েছে। ভিভিআইপিদের ক্ষেত্রে যেমন প্রয়োজন, ঠিক তেমনই নেওয়া হয়েছে। সর্বোচ্চ পর্যায়ের নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। আমাদের ইউনিফর্মের যে ব্যবস্থা সেটি নেওয়া হয়েছে। ইনটেলিজেন্সের যে বিষয়গুলো আছে তাও নেওয়া হয়েছে।’

উল্লেখ্য, শনিবার (২৭ মার্চ) সকাল ৯টা ৪৫ মিনিটে নরেন্দ্র মোদি সাতক্ষীরার শ্যামনগরে  সোবাহান মাধ্যমিক বিদ্যালয় মাঠে নবনির্মিত হ্যালিপ্যাডে বিমান বাহিনীর হেলিকপ্টারে অবতরণ করবেন। সেখান থেকে তিনি সড়কপথে ৯টা ৫০ মিনিটে ঈশ্বরীপুর যশোরেশ্বরী কালী মন্দিরে প্রবেশ করবেন। এরপর সেখানে পূজাঅর্চনা শেষ করে ১০টা ১০মিনিটে মন্দির ত্যাগ করবেন।