পুলিশের স্টিকার লাগানো গাড়িতে ইয়াবা, গ্রেফতার ৩

সাতক্ষীরায় পুলিশের স্টিকার লাগানো প্রাইভেট কার থেকে সাড়ে তিন হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব-৬। সেই সঙ্গে তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। রবিবার (২৯ আগস্ট) ভোরে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- শহরের মধ্যকাটিয়া এলাকার মৃত আরশাদ হোসেনের ছেলে মাহফুজ আরিফ অপু (৩৫), বাটকেখালী রামদেবপুর এলাকার রেজাউল ইসলামের ছেলে মো. রায়হান বিপ্লব (২৮) ও শহরের গড়েরকান্দা এলাকার মৃত দেসের গাজীর ছেলে আনিছ গাজী (৩৫)।

দুপুরে র‌্যাব-৬ এর কোম্পানি কমান্ডার মো. ইশতিয়াক হোসাইন বলেন, আজ ভোরে র‌্যাব-৬ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, কিছু ব্যক্তি প্রাইভেটকারে অবৈধ মাদকদ্রব্য (ইয়াবা) নিয়ে খুলনা হতে সাতক্ষীরার দিকে আসছে। খবর পেয়ে শহরের মিলবাজার সুন্দরবন টেক্সটাইল মিলের ১নং গেটের সামনে অবস্থান নেয় টিম। 

এ সময় ঢাকা মেট্রো-গ-১৬-০১৫৬ নম্বরের প্রাইভেট কারটি থামিয়ে তল্লাশির পর মাহফুজ, রায়হান ও আনিছের কাছ থেকে তিন হাজার ৪৩০ পিস ইয়াবা ও নগদ পাঁচ হাজার ১০০ টাকা উদ্ধার করা হয়। তাদের প্রাইভেট কারে ‌‘পুলিশ’ লেখা স্টিকার লাগানো ছিল। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাদেরকে সাতক্ষীরা জেলা সদর থানায় হস্তান্তর করা হয়েছে।