মেডিক্যালের হোস্টেলে ভারতীয় ছাত্রীর লাশ

যশোরে আদ্-দ্বীন সকিনা মহিলা মেডিক্যাল কলেজের হোস্টেলের বাথরুম থেকে সীমা জোহরা (২১) নামে এক ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। 

বুধবার (১২ জানুয়ারি) ভোর সাড়ে ৪টার দিকে লাশ উদ্ধার করা হয়। তিনি ভারতের জম্মু কাশ্মিরের বথগ্রাম জেলার যাবারপুরের গোলাম মোহাম্মাদের মেয়ে।

মেডিক্যালের অধ্যক্ষ ডা. মো. কামাল উদ্দিন গণমাধ্যমকে জানান, ভোরে হাউজ কিপার মর্জিনা ঘটনাটি তাকে জানান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে আসে। দরজা ভেঙে ঝুলন্ত অবস্থায় সীমাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়। সেখানকার জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি জানান, সীমা জোহরা দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। আজ তার পরীক্ষা ছিল। মৃত্যুর বিষয়টি তার পরিবারকে জানানো হয়েছে। মরদেহ নিয়ে যাওয়ার ব্যাপারে ভারতীয় হাইকমিশন ব্যবস্থা নেবে।

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আহমেদ তারেক শামস বলেন, সকাল ৭টা ২৫ মিনিটে আদ্-দ্বীন সকিনা মেডিক্যালের ছাত্রী সীমা জোহরাকে হাসপাতালে আনা হয়। এর আগেই তার মৃত্যু হয়েছে। 

চাঁচড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ শহীদুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তিনি আত্মহত্যা করেছেন। মৃত্যুর ঘটনা তদন্ত করা হচ্ছে।