শেরপুরের অটোরিকশাসহ আটক ২

-

চুরি যাওয়া অটোরিকশাসহ চোরচক্রের দুই সদস্যকে আটক করে মঙ্গলবার (৫ ডিসেম্বর) দুপুরে কোর্টে সোপর্দ করেছে নকলা থানা পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান আব্দুল হালিম সিদ্দিকী।

আটককৃতরা হলো জামালপুর সদর উপজেলার কটারবাড়ি এলাকার আব্দুল জব্বারের ছেলে কামাল মিয়া (৫০) ও নেত্রকোণার দূর্গাপুর উপজেলার কুলঞ্জা এলাকার আব্দুল আলীর ছেলে রিপন (২২)।

তিনি বলেন, ‘সোমবার রাতে ঢাকা-শেরপুর মহাসড়কের গৌড়দ্বার এলাকা থেকে অটোরিকশাসহ তাদের আটক করা হয়। এঘটনায় অটোরিকশার মালিক শেরপুরের ছনকান্দা এলাকার আহাম্মদ আলী বাদী হয়ে দুইজনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা আরও ২/৩ জনকে আসামি করে নকলা থানায় একটি মামলা করেন।’

জানা গেছে, সোমবার (৪ ডিসেম্বর) রাতে শেরপুর থানামোড় থেকে  চালক রাসেলকে নন্নী যাওয়ার কথা বলে চোরেরা অটোরিকশাটি ৩০০ টাকা ভাড়া করে। পথে তাদের ঊর্ধ্বতন কর্মকর্তা রয়েছে বলে অটোরিকশা চালককে গাড়ি থামাতে বলে। পরে চালকে ওই  কর্মকর্তাকে ডেকে আনতে পাঠান। এই সুযোগে তারা অটোরিকশা নিয়ে পালিয়ে যায়। চুরি করা অটোরিকশাটি নিয়ে দ্রুত ময়মনসিংহে যাওয়ার পথে পুলিশের সন্দেহ হলে তাদের আটক করে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করে। এসময় তারা কোনও সদোত্তর দিতে না পারায় পুলিশ অটোরিকশাসহ তাদের আটক করে থানায় নিয়ে যায়। পরে  পুলিশি জিজ্ঞাসাবাদে তারা চুরির কথা স্বীকার করে।

আরও পড়ুন: সোনারগাঁয়ে ভুয়া ডাক্তারসহ ৬টি ফার্মেসির জরিমানা