ইঁদুর মারার ফাঁদে মারা পড়লেন কৃষক 

ধানের জমিতে দেওয়া ইঁদুর মারার বৈদ্যুতিক ফাঁদে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শেরপুরের ঝিনাইগাতীতে কৃষক মো. রেজাউল ইসলামের (৩৫) মৃত্যু হয়েছে। শনিবার (১১ সেপ্টেম্বর) রাতে উপজেলার কাংশা ইউনিয়নের দুপুরিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রেজাউল ওই গ্রামের মোজাম্মেল হকের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, ঝিনাইগাতী উপজেলার দুপুরিয়া গ্রামের মো. মোকসেদ আলীর ছেলে কৃষক মো. শফিউল্লাহ তার ধানের জমিতে ইঁদুর মারার জন্য বৈদ্যুতিক তার দিয়ে ফাঁদ পাতেন। শনিবার সন্ধ্যার আগ মুহূর্তে একই গ্রামের কৃষক রেজাউল ইসলাম তার আমন ধানের জমিতে কীটনাশক দিয়ে বাড়ি ফেরার পথে শফিউল্লাহর জমিতে পেতে রাখা বৈদ্যুতিক তারে জড়িয়ে যান। এতে তিনি গুরুতর আহত হন। আশঙ্কাজনক অবস্থায় এলাকাবাসী তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক সাদিয়া আফরোজ কৃষক রেজাউলকে মৃত ঘোষণা করেন।

নিহত রেজাউলের বড়ভাই ধানশাইল বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. জিয়াউল ইসলাম বলেন, এ ঘটনায় দায়ী কৃষক শফিউল্লাহর বিরুদ্ধে তারা হত্যা মামলা করবেন। 
 
ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ফায়েজুর রহমান বলেন, এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।