‘সৃজনশীল বিরোধী দল চাই, যারা ভুল ধরিয়ে দেবে’

সৃজনশীল রাজনৈতিক ও বিরোধী দল চান স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম। তিনি বলেছেন, ‘যারা আমাদের ভুল-ত্রুটি ধরিয়ে দেবে। মানুষের কল্যাণে কাজ করবে। মানুষের ভাগ্য উন্নয়নের স্বপ্ন দেখবে, স্বপ্ন দেখাবে এবং সেই স্বপ্নপূরণের জন্য কাজ করবে। তখন তারা ক্ষমতায় আসতে পারে। আমরাও ক্ষমতায় আসতে বা বিরোধী দলে যেতে পারি। দেশটা এ লক্ষেই উন্নতি করা হয়েছে।’

শনিবার (৮ জানুয়ারি) বিকালে জামালপুরের ইসলামপুরে ধর্ম প্রতিমন্ত্রীর নামে করা মো. ফরিদুল হক খান দুলাল অডিটোরিয়ামের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, ‘স্বাধীনতা বিরোধীদের স্বপ্নপূরণের জন্য এবং বাংলাদেশে পাকিস্তানের উদ্দেশ্য কায়েমের জন্য কাউকে ক্ষমতায় আসতে দেওয়া যায় না।’

ইসলামপুর উপজেলা পরিষদের আয়োজনে জেলা প্রশাসক মুর্শেদা জামানের সভাপতিত্বে ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান, সংরক্ষিত আসনের এমপি হোসনে আরা, স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহমেদ চৌধুরী প্রমুখ বক্তব্য রাখেন।

বার্ষিক উন্নয়ন কর্মসূচির আওতায় উপজেলা পরিষদের ৫০০ আসন বিশিষ্ট এ অডিটোরিয়াম কাম মাল্টিপারপাস হল নির্মাণ করা হয়েছে। এটি নির্মাণে ব্যয় হয়েছে সাত কোটি ৫০ লাখ ৭৪ হাজার ৩৬৫ টাকা।