শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে দুই আ.লীগ নেতার বিরুদ্ধে মামলা

বাম থেকে সদর থানা পৌর আওয়ামী লীগের সাবেক কোষাধ্যক্ষ শাহাদত হোসেন ও পৌর ১৫ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক রুবেল হোসেনসিরাজগঞ্জে শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে দুই আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। শনিবার সন্ধার সাড়ে ৭টার দিকে মামলাটি দায়ের করা হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হেলাল উদ্দিন মামলা দায়ের করার বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান,ওই শিশুটি বর্তমানে থানা হেফাজতে আছে।এ ব্যাপারে আগামীকাল শিশুটিকে থানায় জিজ্ঞাসাবাদ করা হবে। প্রয়োজনে তাকে ডাক্তারি পরীক্ষার জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতালে নেওয়া হবে।

অভিযুক্ত দুজন হলেন, সদর থানা পৌর আওয়ামী লীগের সাবেক কোষাধ্যক্ষ শাহাদত হোসেন ও পৌর ১৫ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক রুবেল হোসেন।

ওই শিশুটির ফুফু দুলালী খাতুন জানান,আওয়ামী লীগ নেতা শাহাদত হোসেন ও যুবলীগ নেতা রুবেল প্রতি রাতে জোরপূর্বক তাদের বাড়িতে গিয়ে ইয়াবা সেবন করত। বাধা দিলে তাদের গ্রামছাড়া করা হবে বলে হুমকি দিত। বৃহস্পতিবার রাত ২টার দিকে শাহাদত ও রুবেল তাদের বাড়িতে ইয়াবা সেবন করতে যায়। সেবনের এক পর্যায় কোমল পানীয় ‘স্পিডে’র সঙ্গে নেশা জাতীয় দ্রব্য খাওয়ানোর পর শাহাদত হোসেন জোরপূর্বক ওই শিশুটিকে ধর্ষণের চেষ্টা করে।

১৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম রানা বলেন, ‘প্রভাব খাটিয়ে আওয়ামী লীগ নেতা শাহাদত এলাকায় ক্রাইমের রাজত্ব সৃষ্টি করেছে। সে এলাকায় মাদকসহ সব ধরনের অপকর্ম নিয়ন্ত্রণ করছে। এলাকাবাসী তার অত্যাচারে অতিষ্ঠ হলেও ভয়ে মুখ খুলতে সাহস পাচ্ছে না।’

সদর থানার সেকেন্ড অফিসার নুরুল ইসলাম জানান,শিশুটি ও তার দাদীকে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে শাহাদত ও রুবেল ধর্ষণের চেষ্টা করে বলে মেয়েটি প্রাথমিক স্বীকারোক্তিতে জানিয়েছে। অভিযুক্ত দুজনকে গ্রেফতারের চেষ্টা চলছে।

এ ব্যাপারে অভিযুক্ত নেতা শাহাদত হোসেন মোবাইলে ফোনে বলেন,‘আমাকে ফাঁসানোর উদ্দ্যেশে এ ধরনের ষড়যন্ত্র করা হচ্ছে।’

/এমডিপি/