দুই দিনের রিমান্ডে জঙ্গি সোহেল

নব্য জেএমবির উত্তরাঞ্চলীয় কমান্ডার সোহেল মাহ্ফুজ ওরফে হাতকাটা মাহ্ফুজহলি আর্টিজান মামলার অন্যতম পরিকল্পনাকারী ও নব্য জেএমবির উত্তরাঞ্চলীয় কমান্ডার সোহেল মাহ্ফুজ ওরফে হাতকাটা মাহ্ফুজের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বৃহস্পতিবার (২৪ আগস্ট) দুপুরে একটি বিষ্ফোরক মামলায় চাঁপাইনবাবগঞ্জ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের আমলি আদালত ‘গ’ অঞ্চলের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. শরিফুল ইসলাম এই রিমান্ড মঞ্জুর করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা নাচোল থানার ওসি (তদন্ত) মো. মাহাতাব উদ্দিন জানান, সাত দিনের রিমান্ড চেয়ে মাহফুজকে আদালতে নেওয়া হয়। আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। 

তিনি আরও জানান, জঙ্গিবিরোধী অভিযানের অংশ হিসেবে নাচোল ও শিবগঞ্জে  অভিযান চালিয়ে ১২৫ এমএল এর ৪২০টি টিউবে থাকা সাড়ে ৫২ কেজি ভারতীয় এক্সপ্লোসিভ পাওয়ার জেল, সাড়ে চার কেজি গান পাউডার ও ২২টি জিহাদি বইসহ সাত জঙ্গিকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় গত ১২ মে নাচোল থানায় সন্ত্রাসবিরোধী আইনের মামলায় সোহেল মাহ্ফুজ ওরফে হাতকাটা মাহ্ফুজকেও গ্রেফতার দেখানো হয়।

গত ৮ জুলাই কাউন্টার টেরোরিজম ইউনিট ও জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মোবারকপুর ইউনিয়নের পুষকুনি এলাকায় অভিযান চালিয়ে সোহেল মাহ্ফুজ ওরফে হাতকাটা মাহ্ফুজকে গ্রেফতার করে।

আরও পড়ুন:

শেরপুরে স্কুলমাঠে গবাদিপশুর হাট, শিক্ষার্থীদের ভোগান্তি 

বিএনপির রঙিন খোয়াব ভণ্ডুল হয়ে গেছে: ওবায়দুল কাদের