কামারখন্দে অপহরণের পর ধর্ষণ, চার যুবক আটক

আটক চার ধর্ষক

সিরাজগঞ্জের কামারখন্দে এক নারীকে (২৮) অপহরণের পর ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় চার যুবককে আটক করেছে পুলিশ। রবিবার সকালে সিরাজগঞ্জ জেলা সদরের আড়াইশ’ শয্যা বিশিষ্ট হাসপাতালে ওই নারীর ডাক্তারি পরীক্ষা করা হয়েছে।

শনিবার সকালে কামারখন্দ উপজেলার ভদ্রঘাট বাজার এলাকায় অভিযান চালিয়ে একটি পরিত্যক্ত ঘর থেকে ওই নারীকে উদ্ধার ও অভিযুক্তদের আটক করা হয়েছে বলে জানান কামারখন্দ থানা পরিদর্শক।

আটককৃতরা হলো, বাজার ভদ্রঘাট গ্রামের সোহাগ (২৮), জসমত (৩২), আয়ুব (২১) ও মাহমুদুল (৩৫)। ধর্ষিতা নারীর বাড়ি সিরাজগঞ্জ জেলা শহরে।

কামারখন্দ থানার পরিদর্শক (তদন্ত)  লাইছুর রহমান জানান, শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে ভদ্রঘাট বাজার এলাকায় একটি সিএনজি চালিত অটোরিকশা থেকে ওই নারীকে অপহরণ করে কয়েক যুবক। এই সংবাদের ভিত্তিতে শনিবার সকালে সেখানে অভিযান চালানো হয়। বাজার ভদ্রঘাট পালপাড়া এলাকার পরিত্যক্ত একটি ঘর থেকে নির্যাতিতাকে উদ্ধার ও অভিযুক্ত চার যুবককে আটক করা হয়। শনিবার দুপুরে ভিকটিম নিজেই বাদী হয়ে আটক চার জনসহ মোট পাঁচ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন। বিকেলে আটকদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। রবিবার সকালে সিভিল সার্জন অফিসের মাধ্যমে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভিকটিমের ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।

আবাসিক মেডিক্যাল অফিসার ডা. আকরামুজ্জামান জানান, ডাক্তারি পরীক্ষায় ধর্ষণের আলামত পাওয়া গেছে।

অপরদিকে ভিকটিমের মা জানান, তার মেয়ে শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে ভদ্রঘাট গ্রামের ভিতর দিয়ে সিএনজি অটোরিকশায় করে বাড়ি ফিরছিল। এ সময় কয়েকজন যুবক অটোরিকশার গতিরোধ করে তার মেয়েকে অপহরণ করে নিয়ে যায়। পরে একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে রাতভর ধর্ষণ করে। স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ তার মেয়েকে উদ্ধার ও ধর্ষকদের আটক করে।

আরও পড়ুন: সাতক্ষীরায় দুর্যোগ ব্যবস্থাপনায় দক্ষতা উন্নয়ন কর্মশালা