র‌্যাবের সঙ্গে গুলি বিনিময়ে নিহত ২ ডাকাত

র‍্যাবের সঙ্গে গুলিবিনিময়ে নিহত দুই ডাকাতচাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ডাকাতির প্রস্তুতিকালে র‌্যাবের সঙ্গে ডাকাতদের গুলি বিনিময়ের ঘটনায় দুই ডাকাত নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে র‌্যাবের ৪ সদস্য। রবিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে গোমস্তাপুর উপজেলার কুইচ্চা আড়গাড়া রোডে এ ঘটনা ঘটে। র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের অধিনায়ক স্কোয়াড্রন লিডার সাঈদ আব্দুল্লাহ আল মুরাদ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

নিহতরা হলো গোমস্তাপুর উপজেলার নন্দলালপুর গ্রামের সাদিকুল ইসলামের ছেলে আতিকুল ইসলাম ও ভোলাহাট উপজেলার বড়গাছি গ্রামের রাজিব।  

তিনি জানান, রবিবার রাতে গোমস্তাপুরের আড়গাড়া রোড়ে র‌্যাবের একটি পেট্রোল দল টহল দিচ্ছিল। সে সময় ডাকাতির প্রস্তুতি নেওয়া একদল ডাকাত তাদের ওপর গুলি চালায়। এ সময় র‌্যাব সদস্যরা আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। এতে ডাকাত দলের দুই সদস্য গুলিবিদ্ধ হয়। এ সময় ৪-৫ জন  ডাকাত পালিয়ে যায়। পরে গুলিবিদ্ধ ওই দুই ডাকাতকে উপজেলা স্বাস্থ্য-কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। এ সময় র‌্যাবের চার সদস্যও আহত হয়।

তিনি আরও জানান, ঘটনাস্থল থেকে ডাকাতদের কাছে থাকা অস্ত্র, গুলি ও দেশীয় অস্ত্রসহ একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। 

গোমস্তাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আইনুল ইসলাম জানান, নিহতদের সুরতহাল রির্পোট শেষে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।