মাদকসেবীর পক্ষ নেওয়ায় আ.লীগ নেতা কারাগারে

গ্রেফতার

নাটোরের নলডাঙ্গা উপজেলায় মাদকসেবীর পক্ষ নিয়ে পুলিশের কাজে বাধা দেওয়ার মামলায় এক আওয়ামী লীগ নেতাকে কারাগারে পাঠিয়েছেন আদালত। শুক্রবার সন্ধ্যায় নলডাঙা থানার ওসি হুমায়ুন কবির বিষয়টি নিশ্চিত করেছেন।

ওই আওয়ামী লীগ নেতার নাম দুলালুর রহমান দুলাল। তিনি উপজেলার মাধবপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও পৌর আওয়ামী লীগের সাবেক যুগ্ন সম্পাদক।

মামলার বাদী এসআই মতিউর রহমান জানান, বৃস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নলডাঙ্গা মাছ বাজার উপজেলার গাংগল পাড়া গ্রামের আমানুর রহমানের ছেলে মাদকাসক্ত মিলনকে (২৫) আটক করা হয়। এ সময় তার পক্ষ নিয়ে পুলিশের কাজে বাধা দেন দুলাল। এসময় পুলিশ দুলাল ও মিলনকে আটক করে। পরে তিনি বাদী হয়ে তাদের বিরুদ্ধে মামলা করেছেন। শুক্রবার দুপুরের কিছু আগে দুলালকে আদালতে হাজির করা হলে তাকে জেলে পাঠানোর নির্দেশ দেন আদালত।

এ অভিযোগ অস্বীকার করে দুলালের স্ত্রী জানান, মিলনের স্ত্রীকে পুরুষ পুলিশ দিয়ে তল্লাশি করানোর প্রতিবাদ করায় তারা দুলালকে আটক করেছে।

এ সম্পর্কে জানতে চাইলে ওসি হুমায়ুন কবির জানান, মিলনের স্ত্রীকে পুরুষ পুলিশ দিয়ে তল্লাশি করানোর অভিযোগ সত্য নয়। মিলনকে যখন আটক করা হয় তখন সে মদ্যপ অবস্থা ছিল। এসময় সঙ্গে তার স্ত্রীও ছিল। 

ওসি আরও বলেন,‘এসআই বাদী হয়ে মিলনের বিরুদ্ধে মদ পানের অভিযোগে মামলা করেছেন। ওই মামলায় মিলনকেও জেলে পাঠিয়েছেন আদালত।’