একই সময়ে আলাদা ঘরে ফাঁস দিলেন মা-মেয়ে

নাটোরের সদর উপজেলার হালসা এলাকায় পারিবারিক কলহের জেরে মা-মেয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা চালিয়েছেন। এতে মেয়ের প্রাণ গেলেও আশঙ্কাজনক অবস্থায় মাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (২২ জানুয়ারি) দুপুরে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন সদর থানার ওসি মুনসুর রহমান।

নিহতের নাম মুন্নি (২০)। তিনি হালসা মন্ডল পাড়া গ্রামের সাবেক ইউপি সদস্য খোরশেদ আলমের মেয়ে এবং নাটোর রানী ভবানী সরকারি মহিলা কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্রী। তার মায়ের নাম জাহেদা বেগম (৩৩)। 

স্থানীয় রাজ্জাক ও নিহতের নানি জানান, খোরশেদের দুই ছেলে ও এক মেয়ে। সম্প্রতি ভোটে দাঁড়িয়ে নির্বাচিত হতে পারেননি। ওই ভোটকে কেন্দ্র করে তার অনেক টাকা ঋণ হয়েছে। এ নিয়ে পারিবারিক অশান্তি চলছিল। এর বাইরে হঠাৎ করে জানা গেছে, তিনি গোপনে দ্বিতীয় বিয়ে করেছেন। এ নিয়ে পারিবারিক অশান্তির জেরে দুপুরের দিকে তারা আলাদা ঘরে গলায় ফাঁস দেন। খবর পেয়ে স্থানীয়রা মাকে উদ্ধার করে রামেক হাসপাতালে ভর্তি করলেও মেয়েকে মৃত অবস্থায় পাওয়া যায়।

এ বিষয়ে খোরশেদের মোবাইল নম্বরে কল করলেও বন্ধ পাওয়া যায়। খোরশেদের ভাইদের দাবি, পারিবারিক কলহের জেরে মা-মেয়ে ঝগড়া করে এমন ঘটনা ঘটিয়েছে।

সদর থানার ওসি মুনসুর রহমান বলেন, ‘প্রাথমিকভাবে জানা গেছে, পারিবারিক কলহের জেরে ওই ঘটনা ঘটেছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে। তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।’