বাড়িতে ঢুকে স্ত্রী-মেয়েসহ শিক্ষককে কুপিয়ে জখম

বগুড়ার শাজাহানপুর উপজেলায় বাড়িতে ঢুকে আফজাল হোসেন (৬২) নামে এক অবসরপ্রাপ্ত শিক্ষক, তার স্ত্রী (৫০) ও বিশ্ববিদ্যালয়পড়ুয়া মেয়েকে কুপিয়ে জখমের অভিযোগ উঠেছে। 

শনিবার (৯ এপ্রিল) মধ্যরাতে উপজেলার মাঝিড়া ইউনিয়নের বারুনিঘাটা গ্রামে এই ঘটনা ঘটে। আহতরা বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আফজাল হোসেন জানান, তিনি বগুড়া ক্যান্টনমেন্ট বোর্ড হাইস্কুলের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক। কয়েক মাস আগে অবসরে যান। শনিবার রাত সাড়ে ১২টার দিকে তার স্ত্রী ও মেয়ের চিৎকার শুনে ঘর থেকে বের হন। এ সময় একজন ধারালো অস্ত্র দিয়ে স্ত্রী ও মেয়েকে আঘাত করছিলো। হামলাকারীকে বাধা দেওয়ার চেষ্টা করলে তাকেও কুপিয়ে জখম করা হয়।

আফজাল হোসেনের মেয়ে বলেন, ‘আমাদের বাড়ির সংস্কার করা হচ্ছে। যে কেউ ইচ্ছা করলেই বাড়িতে ঢুকতে পারে। শনিবার রাতে ল্যাপটপে কাজ করছিলাম। হঠাৎ জিন্স প্যান্ট ও টি-শার্ট পরিহিত একজন পেছনের দিক দিকে ঘরে ঢুকে পড়ে। চিৎকার দেওয়ার চেষ্টা করলে সে আমার গলা টিপে ধরে। ধস্তাধস্তির শব্দ পেয়ে পাশের ঘর থেকে প্রথমে মা বের হন। তাকে হাতুড়ি দিয়ে মাথায় আঘাত করে ওই ব্যক্তি। এ সময় মায়ের চিৎকার শুনে বাবা বের হন। হামলাকারীকে ধরার চেষ্টা করলে তাকেও ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয়। সবাই চিৎকার করলে হামলাকারী পালিয়ে যায়।’ 

আহতদের প্রথমে বগুড়ার সম্মিলিত সামরিক হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে তাদের বগুড়া শজিমেক হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল মামুন জানান, হামলার ঘটনায় ধুম্রজাল সৃষ্টি হয়েছে। পূর্ব কোনও বিরোধের জের ধরে পরিচিত কেউ এ হামলায় জড়িত থাকতে পারে। পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। আহতরা সুস্থ হয়ে অভিযোগ দিলে ব্যবস্থা নেওয়া হবে।