গাছে প্রাইভেট কারের ধাক্কায় প্রাণ গেলো স্বামী-স্ত্রীর

বগুড়ার দুপচাঁচিয়া উপজেলায় প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে এক দম্পতি নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন চালক। 

বুধবার (৮ জুন) সকাল সাড়ে ৬টায় উপজেলার তিশিগাড়ী এলাকায় বগুড়া-নওগাঁ সড়কে এ দুর্ঘটনা ঘটে। আহত চালককে শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুপচাঁচিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ এ তথ্য জানিয়েছেন।

নিহতরা হলেন—নওগাঁর বদলগাছী উপজেলার কয়নারী গ্রামের অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা মাইনুল আহসান (৭৪) ও তার স্ত্রী রওশন আরা (৬৫)। তারা রাজশাহী জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মৌলি মন্ডলের শ্বশুর-শাশুড়ি।

পুলিশ জানায়, সকালে ঢাকার মোহাম্মদপুরের বাড়ি থেকে প্রাইভেট কারে গ্রামে যাচ্ছিলেন মাইনুল আহসান ও রওশন আরা। সাড়ে ৬টার দিকে তিশিগাড়ী এলাকায় বগুড়া-নওগাঁ সড়কে পৌঁছলে চালক নিয়ন্ত্রণ হারান। এতে রাস্তার পাশে তালগাছে ধাক্কা লেগে প্রাইভেট কারটি দুমড়ে-মুচড়ে যায়। পথচারীরা আহতাবস্থায় তিন জনকে উদ্ধার করে দুপচাঁচিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে চিকিৎসক রওশন আরাকে মৃত ঘোষণা করেন। পরে গুরুতর আহত মাইনুল আহসান ও চালককে বগুড়া শজিমেক হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে সকাল সাড়ে ১০টার দিকে মাইনুল মারা যান।

ম্যাজিস্ট্রেট মৌলি মন্ডল বলেন, ‌‘আমার শ্বশুর-শাশুড়ি ঢাকা থেকে প্রাইভেটকারে নওগাঁয় এক আত্মীয়ের বাসায় যাচ্ছিলেন। পথিমধ্যে দুপচাঁচিয়া পৌঁছালে জানতে পারি, তারা দুর্ঘটনায় নিহত হয়েছেন।’

বগুড়া সদর থানার এসআই মন্তাজ জানান, আইনগত প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। প্রাইভেট কারের চালক শজিমেক হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।