গরু কিনে বাড়ি ফেরার পথে প্রাণ গেলো কাউন্সিলরের

জয়পুরহাট নতুন হাট থেকে গরু কিনে বাড়ি ফেরার পথে ক্ষেতলাল পৌরসভার কাউন্সিলর আলম হোসেন মৃধা নিহত হয়েছে। ভটভটি উল্টে প্রাণ হারান এই কাউন্সিলর। এই ঘটনায় আহত হয়েছেন আরও তিন জন। আহতদের উদ্ধার করে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

শনিবার (১০ ফেব্রুয়ারি) বিকাল ৪টার দিকে জয়পুরহাট-আক্কেলপুর আঞ্চলিক মহা সড়কের বেলতলীন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আলম হোসেন মৃধা ক্ষেতলাল পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর ও বটতলী মৃধা পাড়ার বাসিন্দা।

পুলিশ ও স্বজনরা  জানান, আজ সকাল ১০টার দিকে গরু কেনার জন্য জয়পুরহাট শহরের নতুন হাটের গোহাটিতে যান জেলার ক্ষেতলাল উপজেলার বটতলী মৃধা পাড়ার বাসিন্দা ও ১নং ওয়ার্ড কাউন্সিলর আলম হোসেন মৃধা। বিকালে হাট থেকে দুটি গরু কিনে ব্যাটারিচালিত ভটভটিতে চড়ে অন্যান্য ব্যবসায়ীদের সঙ্গে বাড়ি ফিরছিলেন। পথে বেলতলী এলাকায় ভটভটির চাকা পাঞ্চার হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে উল্টে গেলে তিনি ঘটনাস্থলেই মারা যান। এ সময় ভটভটিতে থাকা আরও তিন জন আহত হলে তাদের উদ্ধার করে জয়পুরহাট ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে জয়পুরহাট সদর উপজেলার জামালপুর ইউনিয়ন পরিষদের সদস্য আসলাম হোসেন সাংবাদিকদের জানান, ভটভটিতে থাকা দুটি গরুও মারা গেছে।

জয়পুরহাট সদর থানার ওসি হুমায়ুন কবীর জানান, দুর্ঘটনার পরই ঘটনাস্থল থেকে পৌর কাউন্সিলরের লাশ তার পরিবারের লোকজন বাড়িতে নিয়ে গেছে। নিহতের বাড়িতে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।